বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রথম ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত 

বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রথম ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত 

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-শ্রীলঙ্কা নারী দলের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে বৃষ্টির কারণে পরিত্যক্ত হলো। শনিবার (২৯ এপ্রিল) কলম্বোর পি সারা ওভালে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে স্বাগতিক শ্রীলঙ্কা।  

৩৬ দশমিক ৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫২ রান করে লঙ্কানরা। এরপর বৃষ্টিতে বন্ধ হয়ে যায় খেলা।

বৃষ্টি না থামায় শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত হয়ে গেছে। এতে পয়েন্ট ভাগাভাগি করেছে টাইগার ও লঙ্কানরা।

এই সিরিজটি উইমেন’স চ্যাম্পিয়নশিপের অংশ হওয়ায় নিজেদের দ্বিতীয় দ্বিপাক্ষিক সিরিজের প্রথম ওয়ানডে থেকে এক পয়েন্ট পেল টাইগ্রেসরা। এর ফলে ৪ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে বাংলাদেশ।

এর আগে, নিউজিল্যান্ডের বিপক্ষে চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম সিরিজের শেষ দুই ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ায় ২ পয়েন্ট পেয়েছিল বাংলাদেশ। অন্যদিকে ৭ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে আছে লঙ্কান মেয়েরা।

বৃষ্টিতে ম্যাচটি ভেস্তে যাবার আগে বাংলাদেশের পক্ষে সফল বোলার ছিলেন বাঁ-হাতি স্পিনার নাহিদা আকতার। ৭ ওভার বল করে ২৪ রানে ৩ উইকেট নেন তিনি। একটি করে উইকেট নিয়েছেন জাহানারা আলম, সুলতানা খাতুন ও ফাহিমা খাতুন।

এদিকে আগামী ২ মে একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। আর প্রথমবারের মত লঙ্কানদের বিপক্ষে দ্বিপাক্ষিক ওয়ানডে সিরিজ খেলছে বাংলাদেশ নারী দল। ওয়ানডের পর আগামী ৯ মে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

news24bd.tv/কেআই