ভক্তের ছোঁয়া এড়িয়ে ট্রলের মুখে কারিনা

সংগৃহীত ছবি

ভক্তের ছোঁয়া এড়িয়ে ট্রলের মুখে কারিনা

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। এই অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে এক ‘গরীব বৃদ্ধার’ কাতর আর্জি, ‘একবার ছুঁতে দাও’। তবে ওই বৃদ্ধার আর্জির বিনিময়ে শুধু হাত নাড়লেন তিনি।

শনিবার রাত থেকেই এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।

বলিউডে লম্বা ক্যারিয়ারে কারিনা কাপুরকে নিয়ে বিতর্কের ঝুলি কিছু কম নেই। নেটপাড়ার বড় একটা অংশ বরাবরই মনে করে কাপুর পরিবারের এই কনে, নবাব পরিবারের বউমা নাকি বেশ ‘অহঙ্কারী’।

ঘটনার সূত্রপাত, শনিবার রাতে মুম্বাইয়ের রাস্তায় দেখা মিলল কারিনা আর সাইফ আলী খানের।

খুব সম্ভবত বরের সঙ্গে ডেটে গিয়েছিলেন। কারিনাকে গাড়ি চালিয়ে নিয়ে আসেন সাইফ নিজে। তিনি আগে গাড়ি থেকে নেমে ঢোকেন রেস্তোরাঁয়। সেই সময় কোনও বাউন্সার ছিল না তাঁদের সঙ্গে। কারিনা গাড়ি থেকে নামতেই এগিয়ে আসেন এক বৃদ্ধা। তাঁর মুখে শুধু একটাই কথা ‘একবার ছুঁতে দাও’। তবে কারিনা কোনরকমে সেই বৃদ্ধার স্পর্শ বাঁচিয়ে ঢুকে যান রেস্তোরাঁর ভিতরে। তাঁকে গার্ড করে ছিলেন সম্ভবত সেই রেস্তোরাঁরই দুই কর্মী। সেই সময় করিনাকে বাঁচাতে গিয়ে একটু ঠেলাও লাগে ওই বৃদ্ধার গায়ে। রেস্তোরাঁয় প্রবেশের আগে কারিনা ঘাড় ঘুরিয়ে দেখেও নেন, ওই বৃদ্ধা ঠিক আছে কি না। তবে এই ভিডিও ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়েন তিনি। যদিও এবার নেটপাড়ার বড় একটা অংশ তাঁর হয়েও কথা বলেছে। বলা যেতে পারে, অভিনেত্রীর এই ভিডিও নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।

ভিডিও'র কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘একটু হাত মেলাতে কি হত। ভিতরে গিয়ে না হয় হাত ধুয়ে নিতেন। ’ আরেকজন লিখলেন, ‘বেবো ইজ বেবো। কোনওদিন বদলাবে না। অহংকার এদের রক্তে। বারবার ভুলে যায় মানুষই আজ এদের ওই জায়গায় পৌঁছে দিয়েছে। ’

ক

তবে কারিনার সাপোর্টে এবার এগিয়ে এলো একাংশ। কমেন্টে একজন কারিনার সমর্থনে লিখলেন, ‘এখানে যারা করিনাকে ট্রল করছে তাদের মধ্যে কতজন এরকম রাস্তায় হঠাৎ আসা মহিলার সঙ্গে হাত মেলান! তারকা পেলেই ট্রল করা শুরু করে দেয়। ’

আরেকজন লিখলেন, ‘কারোনা তো এখনও পুরোপুরি যায়নি। তাহলে কেনই বা হাত মেলাবে। এটা নিয়ে ট্রল করার কোনও মানেই হয় না। ’

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

news24bd.tv/রিমু