নেত্রকোনায় সহায় সম্বলহীনদের মাঝে এককালীন অনুদানের অর্থ বিতরণ

সংগৃহীত ছবি

নেত্রকোনায় সহায় সম্বলহীনদের মাঝে এককালীন অনুদানের অর্থ বিতরণ

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার হাওর অঞ্চলে সহায় সম্বলহীনদের মাঝে এক কালীন অনুদানের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।  সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজনে অর্থ মন্ত্রণালয়ের (আরইএলআই) প্রোজেক্টরের আওতায় নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর ও মেন্দিপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে বসবাসরত অসহায় হতদরিদ্র ৮ শতাধিক পরিবারের কাছে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।  

অর্থ বিতরণ উপলক্ষে শনিবার দুপুরে কৃষ্ণপুর ইউনিয়নের জাহেরপুর পশ্চিম পাড়ায় এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন নির্বাহী অফিসার রোয়েল সাংমা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য শেষে উপকার ভোগীদের মাঝে নগদ অর্থ তুলে দেন প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সচিব সাজ্জাদুল হাসান।

এ সময় তিনি বলেন, সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী দিনেও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

এসডিএফের ভারপ্রাপ্ত ক্লাস্টার অফিসার মো. আবু সাঈদের পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট অজিত বরণ সরকার, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান যুবলীগ নেতা শামসুজ্জামান তালুকদার সোয়েবসহ অনেকেই।

খালিয়াজুরী ও মেন্দিপুর ইউনিয়নে ১৯শ ২২জন উপকারভোগীর মাঝে এক হাজার ৬০ জনকে নয় হাজার করে ১ কোটি ৭২ লাখ ৯৮ হাজার টাকা বিতরণ করা হচ্ছে।

যার মধ্যে এ পর্যন্ত ৯৫ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

news24bd.tv/কেআই 

এই রকম আরও টপিক