ফাইনালে বাংলাদেশের দুই দল

সংগৃহীত ছবি

বঙ্গবন্ধু আইএইচএফ চ্যালেঞ্জ ট্রফি হ্যান্ডবল

ফাইনালে বাংলাদেশের দুই দল

অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক হ্যান্ডবল ফেডারেশনের সহযোগিতা এবং বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় চার জাতির ‘বঙ্গবন্ধু আইএইচএফ চ্যালেঞ্জ ট্রফি হ্যান্ডবল টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ এবং ভারতের ইয়ুথ ও জুনিয়র বিভাগের মেয়েরা। টানা দুই ম্যাচ জেতায় ফাইনাল নিশ্চিত হয় স্বাগতিক বাংলাদেশ ও ভারতের। অপরদিকে দুই বিভাগে টানা দুই হারে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে মালদ্বীপ এবং নেপালের কিশোরীরা।

ফাইনাল নিশ্চিত হলেও এখনো চূড়ান্ত হয়নি গ্রুপ সেরা হচ্ছে কারা।

আগামীকাল সোমবার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ ও ভারতের মেয়েরা। বেলা ৩টায় বাংলাদেশ ইয়ুথ উইমেন্স দলের মোকাবেলা করবে ভারত ইয়ুথ উইমেন্স। একই দিন বিকেল সাড়ে ৪টায় বাংলাদেশ জুনিয়র দলের বিপক্ষে খেলবে ভারত জুনিয়র দল। পাঁচ দিনের এ টুর্নামেন্ট শেষ হবে আগামী ১৭ মে।

আজ রোববার টুর্নামেন্টের দ্বিতীয় দিনে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল নেপাল। শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বাংলাদেশ ইয়ুথ দলের কাছে ৫০-০৪ গোলে পরাজিত হয় নেপাল ইয়ুথ দল। অপরদিকে বাংলাদেশ জুনিয়র দলের কাছে ২৩-০৯ গোলে হার মানে নেপাল জুনিয়র দল।  
এর আগে গতকাল শনিবার উদ্বোধনী দিনে বাংলাদেশের ইয়ুথ এবং জুনিয়র দুই দলের কাছেই বড় ব্যবধানে পরাজিত হয়েছিল মালদ্বীপের মেয়েরা।

এদিকে আজ ভারতের প্রতিপক্ষ ছিল মালদ্বীপ। ভারত ইয়ুথ দলের কাছে ৪২-১৪ গোলে পরাজিত হয় মালদ্বীপ ইয়ুথ দল। এছাড়া মালদ্বীপের জুনিয়র দল ৫৫-০৯ গোলে ও হার মানে ভারতীয় জুনিয়র দলের কাছে।

news24bd.tv/SHS

সম্পর্কিত খবর