এবার শাকিবের সব অভিযোগের জবাব দিলেন বুবলী

শাকিব-বুবলী

এবার শাকিবের সব অভিযোগের জবাব দিলেন বুবলী

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলী। ব্যক্তিগত জীবন নিয়ে কয়দিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন তারা। শাকিব-বুবলীর একে অপরের প্রতি অভিযোগ, পাল্টা অভিযোগ যেন টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। গতকাল রোববার এক গণমাধ্যমে দেওয়া শাকিব খানের সাক্ষাৎকারে বেশ কিছু অভিযোগ উঠে আসে বুবলীর বিরুদ্ধে।

সেসব অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ মুখ খুললেন বুবলী।

শাকিবকে ইমোশনালি ব্ল্যাকমেল ও অনেকের সঙ্গে তার অবৈধ সম্পর্কের বিষয়টি 'হাস্যকর' বলে উড়িয়ে দিয়েছেন বুবলী।

শাকিবকে নিয়ে বুবলী বলেন, দেখুন, একটা সম্পর্ক-বিয়ে-সন্তান এগুলো খুব পবিত্র একটি জিনিস। এটাকে যে নোংরাভাবে প্রতিষ্ঠিত করতে চায় তাঁকে নিয়ে আমার সত্যি বারবার কথা বলার আগ্রহ নেই।

একজন মেয়ে হিসেবে বিয়ের পর সবসময় আমি চেয়েছি সুন্দরভাবে সংসার করতে, যেটা আপনারা অনেকবার দেখেছেন। আর এই সংসার করতে চাওয়াটাই আমার কাল হলো। এ ছাড়া কোনো স্বামী-স্ত্রী যদি আলাদা হয়ে যায় তাহলে তাঁরা হয় সেপারেটেড না হলে ডিভোর্সড। আমি সেটাই বলেছি যে, ডিভোর্স হলে তো ডিভোর্স লেটার থাকবে। আমি তা পাইনি। তার মানে আমাদের সম্পর্কটা আসলে এখন কোথায় দাঁড়িয়ে আছে আপনারাই বলুন। আমি কী এখন এটাকে- সেপারেটেড নাকি ডিভোর্সড বলব?

আরও পড়ুন: বুবলীকে ওপেন চ্যালেঞ্জ দিয়ে যা বললেন শাকিব খান 

শাকিবকে ইমোশনালি ব্ল্যাকমেল ও অনেকের সঙ্গে  সম্পর্ক বিষয়ে নায়িকা বলেন, এটা খুবই হাস্যকর আর কমন একটা কথা। বিশেষ করে বাংলাদেশের প্রেক্ষাপটে তো আরও বেশি। কারণ কোনো পুরুষ কোনো মেয়েকে অপমান করতে চাইলে বা হেয় করতে চাইলে সবার আগে মেয়েটিকে তার চরিত্র নিয়ে আঘাত করে। কারণ, এটার কোনো প্রমাণ দরকার হয় না জাস্ট বলে দিলেই হয় যেটা খুব বাজে মানসিকতার পরিচয়।

আরও পড়ুন: 'সে আমাকে ব্ল্যাকমেল করে সন্তান-অর্থবিত্ত সবই করেছে' 

তিনি বলেন, আমি অনেক বছর ফিল্মে কাজ করি, তার আগে নিউজ প্রেজেন্টার ছিলাম। কেউ কখনো আমাকে নিয়ে বাজে রিউমার পায়নি। কোথাও কোনো আড্ডাতেও আমাকে দেখে না। কারণ আমি ওভাবেই আমার জীবন ধারণ করি। তাছাড়া সবাই এটা খুব ভালোভাবেই জানেন।

ইমোশনালি ব্ল্যাকমেল করা হয়েছে এটা শাকিবের খুব পছন্দের শব্দ জানিয়ে বুবলী আরও বলেন, তাঁর জীবনের অনেক ক্ষেত্রে তিনি এটা খুব ব্যবহার করেন যেটা দিয়ে উনি কী বোঝান সেটা উনি নিজেই হয়তো জানেন। নাহলে তাঁর মতো ম্যাচিউর একজন মানুষকে কীভাবে কেউ ইমোশনালি ব্ল্যাকমেল করতে পারে!

নায়িকা বলেন, আমার নিজ সামর্থ্য আর পরিবারের হেল্প নিয়ে যতটুকু থাকার ঠিক ততটুকুই আছে। আমার গাড়ির কথা উনি বলছেন সেটা ব্যাংক লোন নিয়ে নেওয়া। সব লোনের কাগজ আমার কাছে আছে। যে শোরুম থেকে নেওয়া সেই শোরুম উনি নিজেও চিনেন। আমার বাসার কথা উনি বলেছেন যেটাতে আমি আম্মু, আব্বু, শেহজাদ, আমার ছোট ভাইসহ পরিবার নিয়ে থাকি। এই বাসা আমার নামেও না, কারণ এটাও লোন নিয়ে করা। আমি আমার ফিল্ম আর বিজ্ঞাপন থেকে কিছু টাকা দিয়ে কিছুটা পরিবার থেকে হেল্প নিয়ে বাকিটা লোন করে গাড়ি কিনেছি। গাড়ি আর বাসার প্রতি মাসের ইনস্টলমেন্টের হিসাব আমার কাছে আছে। আমি এত বছর কাজ করে লোন করে কিছু করতে গেলেও সমস্যা? পাল্টা প্রশ্ন রাখেন নায়িকা বুবলী।

বুবলী আরও বলেন, আমার আর সন্তানের জন্য তো আমাকে কাজ করতে হয় কারণ সব দায়িত্ব আমার একার। উনি এসবেও নোংরামি করতে চান? তাহলে নিজে কেন কোনো দায়িত্ব নেননি?

তিনি বলেন, আমার সঙ্গে কে নাকি খারাপ ব্যবহারও করেছে? এটার তো প্রশ্নই ওঠে না, চাইলে আপনারা তাঁর ওখানে সিসি ক্যামেরা চেক করেন। তিনি তো দূরের কথা, তাঁর সামনে কেউ আমার সঙ্গে বাজে সিনক্রিয়েট করার সাহস নেই। ওরকম হলে তিনি নিজেই তাদের বকা দিতেন।

পরিশেষে বুবলী বলেন, শাকিব নোংরাভাবে মিথ্যাচার করে আমাকে সামাজিকভাবে হেয় করছেন, মানহানির চেষ্টা করছেন।

তিনি আরও বলেন, শাকিব এসব করে আমাকে এবং সন্তানকে বিপর্যস্ত করে তুলছে। কারণ আমি মা হিসেবে মানসিকভাবে ভালো না থাকলে আমার সন্তানের ওপরও তার মারাত্মক প্রভাব পড়ছে।  এটা নিয়ে শিগগিরই আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব। কারণ এই মানহানি আমার একার নয়, সন্তানেরও।  

news24bd.tv/রিমু