‘ঢাকা-১৮ আসনে নৌকার মাঝি বদল চায় স্থানীয় আ.লীগ’

‘ঢাকা-১৮ আসনে নৌকার মাঝি বদল চায় স্থানীয় আ.লীগ’

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উত্তরা নগর ভবনে কাউন্সিলর আলহাজ মো. আফছার উদ্দিন খানের আয়োজনে শনিবার (২০ মে) সন্ধ্যায় আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আতিকুল ইসলাম আগামীতে ঢাকা-১৮ আসনে কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, দখলবাজ, দস্যু ও জামায়াত-বিএনপিঘেঁষা কাউকে মনোনয়ন না দেওয়ার জোর দাবি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথিরা ক্ষোভ প্রকাশ করে বলেন, গত নির্বাচনে নিজ কেন্দ্রে যে ১শ ভোট পায় না তার আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার যোগ্যতা নেই। যারা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের ব্যবসা-বাণিজ্য দখল করে নেয় এবং নিজ দলের নেতাকর্মীদের যিনি মামলা দিয়ে অত্যাচার করে তার সঙ্গে কোন দিন আওয়ামী লীগের তৃণমূল কর্মীরা থাকতে পারেন না।

এ সময় বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী নির্বাচনে নিজ দলীয় মনোনয়ন প্রত্যাশীদের পোস্টার-ফেস্টুন ছিঁড়ে যারা ঢাকা-১৮ আসনের শান্ত পরিবেশকে অশান্ত করতে চায় তাদের পরিণতি ভালো হবে না।

বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান জানান।  

এ সময় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি ঢাকা-১৮ আসনে যোগ্য নেতৃত্বকে নৌকার মাঝির দায়িত্ব দেওয়ার দাবি জানান তারা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কাউন্সিলর আফসার উদ্দিন খান কর্মীদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হতে বলেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছানোর জন্য নির্দেশ দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিমুদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস.এম তোফাজ্জল হোসেন, শিল্প-বাণিজ্য বিষয়ক সম্পাদক খসরু চৌধুরী, সদস্য মহিবুল হাসান, শেখ আব্দুল ওয়াসেক, সালাউদ্দিন পিন্টু, খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিকুর রহমানসহ প্রমুখ।

এই রকম আরও টপিক