আলোচিত চাঁদসহ জামায়াত-বিএনপির ৭ নেতার বিরুদ্ধে মামলা

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ- ফাইল ছবি।

আলোচিত চাঁদসহ জামায়াত-বিএনপির ৭ নেতার বিরুদ্ধে মামলা

জামালপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদসহ ৭ জামায়াত বিএনপি নেতার বিরুদ্ধে মামলা মামলা করেছেন জামালপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।

মঙ্গলবার (২৩ মে) জামালপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন তিনি। এতে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, জামালপুর জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা জামায়াতের সেক্রেটারিসহ ৭ বিএনপি-জামায়াত নেতাকে আসামি করা হয়েছে।

এর আগে রোববার ও সোমবার বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

সোমবার আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে রাজশাহী মেট্রোপলিটনের কাশিয়াডাঙ্গা থানায় সন্ত্রাস দমন ও বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে রোববার রাতে সন্ত্রাস দমন আইনে পুঠিয়া থানায় একটি মামলা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ।

এদিকে, মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ জানিয়েছেন, আবু সাঈদ চাঁদ আত্মগোপনে আছেন। তাকে গ্রেফতারে কাজ করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার পর তার বিরুদ্ধে কয়েকটি মামলা হয়েছে। এরপরই তিনি আত্মগোপনে চলে যান। আমরা তাকে খুঁজতে সর্বোচ্চ চেষ্টা করছি। পুলিশ প্রশাসন তৎপর আছে।

news24bd.tv/FA