নিপুনের জন্মদিনের পোস্টে খোঁচা দিয়ে যা বললেন জায়েদ খান

সংগৃহীত ছবি

নিপুনের জন্মদিনের পোস্টে খোঁচা দিয়ে যা বললেন জায়েদ খান

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা নিপুণ আক্তারের জন্মদিন আজ। জীবনের ৩৯ বসন্ত পেরিয়ে ৪০-এ পা রাখলেন এ অভিনেত্রী। ১৯৮৪ সালের ৯ জুন কুমিল্লার জালগাঁওয়ে জন্ম তার। ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার জন্মদিন উপলক্ষ্যে সামাজিকমাধ্যমসহ নানা মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে।

এর মধ্যে ভক্ত-শুভাকাঙ্ক্ষীসহ রয়েছে ইন্ডাস্ট্রির তারকারা। অন্যসব তারকার মতো নিপুণকে জন্মদিনের শুভেচ্ছ জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর। আর সেখানেই নিপুণকে ‘অনির্বাচিত মানুষকে পদবী দিচ্ছেন’ বলে মন্তব্য করলেন চিত্রনায়ক জায়েদ খান।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে নায়িকা শাহনূর ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে নিপুণের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেন।

সেখানে ক্যাপশনে লেখেন, ‘আজকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তারের শুভ জন্মদিন। তোমার জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইলো। সব সময় ভালো থেকো, সুস্থ থেকো। আবারও শুভ জন্মদিন। ’

অভিনেত্রী শাহনূরের সেই পোস্টে মন্তব্য করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের। এ অভিনেতা শাহনূরের পোস্টে মন্তব্যের ঘরে লেখেন, ‘একজন অনির্বাচিত মানুষ ভোটে পাস না করে জোর করে চেয়ারে বসে আছে, সর্বোচ্চ আদালতে মামলা চলমান। আপনার মতো শিল্পী তাকে সাধারণ সম্পাদক পদবী দিয়ে যাচ্ছেন। ’

এ নায়ক আরও লেখেন, ‘এরপরও নীতি বাক্য ছাড়বেন ও ভালো ভালো উপদেশ দেবেন। সত্যিকারে যে সততা আর নীতির মধ্যে আপনারা নাই, এটা বুঝতে পারছেন তো?’ তবে শুধু চিত্রনায়িকা শাহনূরের পোস্টেই নয়। চিত্রনায়িকা অঞ্জনা রহমানের নিপুণকে নিয়ে করা জন্মদিনের পোস্টেও একই মন্তব্য করেছেন জায়দ খান।

এদিকে জায়েদ খানের এ মন্তব্যে চিত্রনায়িকা নিপুণ, শাহনূর কিংবা অঞ্জনার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনো।

news24bd/ARH