জামায়াতকে মাঠে নামিয়েছে তাদের মুরব্বি বিএনপি : কাদের

জামায়াতকে মাঠে নামিয়েছে তাদের মুরব্বি বিএনপি : কাদের

নিজস্ব প্রতিবেদক

জামায়াতকে তাদের আসল মুরব্বি বিএনপি মাঠে নামিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপির মাথায় চেপে বসা কিছু 'ভূত' দূর করতে হবে বলেও মন্তব্য সেতুমন্ত্রীর।

শনিবার (১০ জুন) আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে এসব বলেন ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন, জামায়াতকে মাঠে নামিয়েছে তাদের আসল মুরুব্বী বিএনপি।

এর মানে দলটি আবারও আগুন সন্ত্রাস এবং ভাঙচুরের জন্য প্রস্তুতি নিচ্ছে।

কাদের বলেন, বিএনপির জগাখিচুড়ি ঐক্যে কোনো নেতা নেই, মানুষ নেই‌। এক নেতা হাসপাতালে, আরেক নেতা মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়েছে। মির্জা ফখরুলকে ফরমায়েশি বক্তব্য না পাঠিয়ে সাহস থাকলে তারেক রহমানকে দেশের রাজপথে আসার আহ্বান জানান কাদের।

বিএনপির মাথায় তিন ভূত চেপেছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বিএনপির মাথায় তিন ভূত ঢুকেছে। দেশে শান্তি চাইলে তাদের মাথা থেকে এই তিন ভূত আগে বিদায় করতে হবে। জনগণ যাকে চাইবে তাকে ক্ষমতা থেকে কেউ সরাতে পারবে না।

হুঁশিয়ারি দিয়ে কাদের বলেন, আওয়ামী লীগ যখন খেলার মতো খেলতে নামবে তখন বিএনপির পালানোর পথ থাকবে না। বিএনপি আবার ক্ষমতায় গেলে বিদ্যুতের বদলে খাম্বা দেবে।

তিনি বলেন, বিএনপি এখন 'আবার সাধিলে আবার খাইবো' নীতিতে আগাচ্ছে। সরকার পদত্যাগ করলে কার সাথে বসবে? উদ্ভট সব কথা বলছে মির্জা ফখরুল। আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে তাই দলটির ভয় নেই। অপকর্ম করলে বিএনপিকে মূল্য দিতে হবে।

সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, শেখ হাসিনার দিকে কেউ চোখ তুলে তাকালে তা খুলে খেলা ফেলা হবে। যারা নির্বাচন মানে না তারা গায়ের জোরে ক্ষমতা চায়। দেশের নির্বাচন হবে শেখ হাসিনার অধীনেই, যারা নির্বাচনে যেতে চান না তারা যেখানে খুশি সেখানে যেতে পারেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক