ছাত্র ইউনিয়নের নেতৃত্বে দীপক-নিলয়-মুক্ত 

সংগৃহীত ছবি

ছাত্র ইউনিয়নের নেতৃত্বে দীপক-নিলয়-মুক্ত 

অনলাইন ডেস্ক

দীপক শীলকে সভাপতি, তাসবিবুল গণি নিলয়কে সাধারণ সম্পাদক এবং রেজোয়ান হক মুক্তকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। ৪১তম জাতীয় সম্মেলনের মাধ্যমে শুক্রবার (৯ জুন) ৪১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

'শিক্ষার অধিকার, গণতন্ত্র প্রতিষ্ঠায় ছাত্র-জনতা ঐক্য গড়ো’ স্লোগান সামনে রেখে সম্মেলন অনুষ্ঠিত হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে। সারা দেশ থেকে ৪০০ কাউন্সিলর এ অধিবেশনে অংশ নেয়।

 

ছাত্র ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি দীপক শীল এর আগে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর শাখার সভাপতি ছিলেন। সাধারণ সম্পাদক তাসবিবুল গণি নিলয় সংগঠনের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের সাধারণ সম্পাদক ছিলেন। নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক রেজোয়ান হক মুক্ত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করছেন।  

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি শাহরিয়ার ইব্রাহিম মিমো, তামজিদ হায়দার, বিল্লাল হোসেন, শামীম হোসেন, বাহাউদ্দিন শুভ, ইমন চৌধুরী, ইমরান চৌধুরী ও শাকিলা খাতুন ।

সহকারী সাধারণ সম্পাদক লাভলী হক, প্রিতম ফকির ও জুবায়ের প্রধান। কোষাধ্যক্ষ সালমান রাহাত, দপ্তর সম্পাদক শাওন বিশ্বাস, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী রাকিব হোসাইন, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক জাওয়াদুল ইসলাম, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাসুম রানা জয়, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান ওয়ালী, সাংস্কৃতিক সম্পাদক ফাতেমা মেঘলা, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক লেনিক চাকমা এবং ক্রীড়া সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অমর্ত্য রায়।  

কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন মোঃ ফয়েজ উল্লাহ, সুমাইয়া সেতু, মাহির শাহরিয়ার রেজা, এ্যানি সেন, সাইফ রুদাদ, এস এম সুইট, কাওসার আহমেদ রিপন, প্রত্যয় নাফাক, তনয় দাশ সবুজ, সাব্বির হোসেন, মেহেদী  হাসান, রিহাদ মাহমুদ, তানভীর মোকাম্মেল, নজির আমিন চৌধুরী, রফিকুল ইসলাম, সজীব আহমেদ, অনিরুদ্ধ প্রণয় প্রান্তিক এবং নাহিদ হাসান।
news24bd.tv/aa