ফ্যাসিবাদী সরকারের সঙ্গে ফয়সালা হবে রাজপথে: দুলু

সংগৃহীত ছবি

ফ্যাসিবাদী সরকারের সঙ্গে ফয়সালা হবে রাজপথে: দুলু

নাটোর প্রতিনিধি

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বর্তমান সরকার কেবল ভোট নয়, মানুষের পকেটও চুরি করছে। ফ্যাসিবাদী সরকারের সঙ্গে ফয়সালা হবে রাজপথে। এদের অধীনে কোনও নির্বাচনে যাবে না বিএনপি।  

মঙ্গলবার দুপুরে নাটোরের আলাইপুরে জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির অর্ধ শতাধিক নেতাকর্মীদের বিএনপিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

দুলু বলেন, আমরা জনগণের ভোটের অধিকার আদায় করে তারপর ঘরে ফিরব। আন্দোলনের মধ্য দিয়ে সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। জনগণের দাবি মেনে নিতে। এখন জাতির সামনে কোন বিতর্ক নেই।

একটাই লক্ষ্য যে আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে একটা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগণের আশা-আকাঙ্ক্ষার যেন আমরা প্রতিফলন ঘটাতে পারি, পূরণ করতে পারি। জনগণ একটা দাবি পরিষ্কার করে বলে, হাসিনা থাকলে কিন্তু নির্বাচনে যাবেন না। এটা সাধারণ মানুষের কথা।  

সদর থানা বিএনপি’র সভাপতি রফিকুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহবায়ক কাজী শাহ আলম, নাটোর পৌরসভার সাবেক মেয়র শেখ এমদাদুল হক আল মামুন প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা রুশবা আহম্মেদ জাদুর নেতৃত্বে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির অর্ধ শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেন ।  

news24bd/Arh

এই রকম আরও টপিক