মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের মামলায় শিক্ষক কারাগারে 

প্রতীকী ছবি

মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের মামলায় শিক্ষক কারাগারে 

আব্দুর রশিদ শাহ্, নীলফামারী:

নীলফামারীতে এক মহিলা মাদ্রাসার ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে একই মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল্লাহ আল মামুন ওরফে শাহিনুর ইসলাম (৪২) এর বিরুদ্ধে।  

ঘটনাটি নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের কীর্তনীয়া পাড়ায় ঘটেছে। আব্দুল্লাহ আল মামুন ওরফে শাহিনুর ইসলাম একই কীর্তনীয়া পাড়ার সামসুদ্দিনের ছেলে।  

থানা সূত্রে জানা যায়, ওই এলাকার হযরত ফাতেমাতুজ জোহরা মহিলা মাদ্রাসার ছাত্রী গত তিন বছর ধরে আবাসিকে থেকে লেখাপড়া করে আসছে।

মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল্লাহ আল মামুন ওরফে শাহিনুর ইসলাম গত বৃহস্পতিবার রাতে সুকৌশলে উক্ত ছাত্রীকে মাদ্রাসার একটি নির্জন কক্ষে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।  এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে নীলফামারী সদর থানা নারী ও শিশু নির্যাতন আইনে ৯/১/৩০ধারায় মামলা দায়ের করেন। মামলা নং-০১/২৩।  

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ খাঁন মো. শাহরিয়ার বলেন, হযরত ফাতেমাতুজ জোহরা মহিলা মাদ্রাসার (ছদ্দ নাম) শাপলা আক্তার নামে এক ছাত্রীকে ধর্ষণ করার ঘটনায় মেয়েটির বাবা থানায় অভিযোগ করে।

সত্যতা যাছাইয়ের জন্য ভিকটিমকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।  

এরপর রাতেই অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। আজ রোববার দুপুরে নারী ও শিশু নির্যাতন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত জামিন নামঞ্জুর করলে তাকে কারাগারে পাঠানো হয়।

news24bd.tv/কামরুল