এবার অভিনয়ে নির্মাতা ফারুকী

সংগৃহীত ছবি

এবার অভিনয়ে নির্মাতা ফারুকী

অনলাইন ডেস্ক

দেশের খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এবার নতুন পরিচয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। নির্মাণের পাশাপাশি অভিনয়ও করছেন চলচ্চিত্রে।

জানা গেছে, চরকিতে ‘মিনিস্ট্রি অব লাভ’-প্রজেক্টে ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম নির্মাণ করছেন জনপ্রিয় ১২ জন নির্মাতা।

আর এই পুরো প্রজেক্টের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী। পাশাপাশি তিনি নিজেই নির্মাণ করছেন দুটি সিনেমা।

কয়েকদিন আগেই ঘোষণা দেওয়া হয় ফারুকীর প্রথম সিনেমা ‘মনোগামী’র। ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ বা ‘অটোবায়োগ্রাফি’ ফারুকী পরিচালিত আরেকটি সিনেমা।

ইতোমধ্যে ‘অটোবায়োগ্রাফি’ বুসান চলচ্চিত্র উৎসবের ২৮তম আসরের প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে। আগামী অক্টোবরে এই উৎসবেই সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার প্রদর্শিত হবে।

জানা গেছে, এশিয়া থেকে প্রতিষ্ঠিত চলচ্চিত্র নির্মাতাদের জন্য ‘কিম জিসুক’ নামে এই প্রতিযোগিতা বিভাগে ‘অটোবায়োগ্রাফি’ চলতি বছর এশিয়ার সবচেয়ে গুরুত্বপূর্ণ চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছে। যার মধ্যে ফিলিপিনো মাস্টার ফিল্মমেকার ব্রিলান্টে মেন্ডোজা, শ্রীলঙ্কার পাওয়ার হাউস প্রসন্ন ভিটানেজ, ইন্দোনেশিয়ার ইয়োসেপ অ্যাঙ্গি নোয়েনসহ আরও অনেকে।

ওয়ার্ল্ড প্রিমিয়ার ও উৎসবের সমাপনী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে মিডিয়াস্টার’র হেড অফ স্ট্র্যাটেজি অ্যান্ড ট্রান্সফরমেশন জারায়েফ আয়াত হোসেন, চরকির সিইও রেদওয়ান রনি, নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশাকে।

news24bd.tv/TR

এই রকম আরও টপিক