পুড়েছে ১৮ স্বর্ণের দোকান

সংগৃহীত ছবি

পুড়েছে ১৮ স্বর্ণের দোকান

অনলাইন ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরের কৃষি মার্কেটের নতুন কাঁচা বাজারে লাগা আগুন ৫ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট কাজ করছে।

এদিকে আগুনে মার্কেটের অন্তত ১৮টি স্বর্ণের দোকান পুড়ে গেছে। এর মধ্যে মার্কেটের সামনের অংশে থাকা ৯টি ও ভেতরে ৯টি দোকান রয়েছে।

 

জানা যায়, ভয়াবহ আগুনে আলিফ জুয়েলার্স, হেনা জুয়েলার্স, দুবাই জুয়েলার্স, সিঙ্গাপুর জুয়েলার্স, মুন জুয়েলার্স, রিয়াদ জুয়েলার্স, মা জুয়েলার্স নামের দোকানগুলো পুড়ে গেছে।

দুবাই জুয়েলার্সের মালিক আমির হোসেন জানান, আমার দুটি জুয়েলার্সের দোকান ছিল। ভোর চারটায় খবর পেয়ে মার্কেটে আসি। তখনো আমার তার দোকানে আগুন লাগেনি।

মার্কেট বন্ধ থাকায় সামান্য কিছু মালামাল সরাতে পারলেও সব সরাতে পারিনি।

দুই দোকানে প্রায় দুই কোটি টাকার জুয়েলার্সের মালামাল ছিল দাবি করে তিনি বলেন, মার্কেটে মোট ১৮টি স্বর্ণের দোকান ছিল, সবগুলো পুড়ে গেছে।

সিঙ্গাপুর জুয়েলার্সের মালিক আবু কাওসার বলেন, তার দোকানে দুই কোটি টাকার কাছাকাছি মালামাল ছিল। কিছু বের করা গেছে, তবে বেশিরভাগই দোকানে ছিল। আগুনে দোকান সম্পূর্ণ পুড়ে গেছে।

স্বর্ণের দোকান ছাড়াও মার্কেটটিতে কাপড়, প্লাস্টিকের মালামাল, ক্রোকারিজ ও ব্যাগের দোকান ছিল। আগুনে এসব দোকানও পুড়ে গেছে।

news24bd.tv/আইএএম