রাজধানীতে পুলিশের গুলিতে ‘ডাকাত’ আহত 

প্রতীকী ছবি

রাজধানীতে পুলিশের গুলিতে ‘ডাকাত’ আহত 

অনলাইন ডেস্ক

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার দেল্লা বামৈল এলাকায় পুলিশি অভিজানের সময় গুলিতে একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তার নাম মিনহাজুন আবেদন ফাহিম (২৭)। তিনি ডাকাত সদস্য বলে দাবি করছে পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে এই গুলির ঘটনা ঘটে।

পরে চিকিৎসার জন্য পুলিশ সদস্যরাই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

নারায়ণগঞ্জ আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গতরাতে আড়াইহাজার শ্রীবর্দী এলাকায় একটি ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনায় জড়িত ডাকাত সদস্যদের ধরতে ডেমরায় অভিযান চালানো হয়। অভিযানের সময় পুলিশের ওপর আক্রমণ করা হয়।

এ সময় আত্মরক্ষার্থে পুলিশ শটগানের গুলি ছুড়ে। এতে এক ডাকাত সদস্য আহত হয়েছে। এ সময় পুলিশের ৪ সদস্যও আহত হয়।  তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অভিযান এখনও অব্যাহত রয়েছে।  

এদিকে আহত ফাহিমের স্ত্রী বৃষ্টি আক্তার সিমা অভিযোগ করেন, তারা দেল্লা বামৈল মাদবার বাড়ি রোডে নিজেদের বাড়িতে থাকেন। ফাহিম পেশায় তেমন কিছুই করেন না। দেশের বাইরে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। আজ ভোরে তাদের বাসায় বেশ কয়েকজন মানুষ আসে। তারা নিজেদের পরিচয় না দিয়ে বাড়ির গেট ধাক্কাতে থাকে এবং ডাকাডাকি শুরু করে। তখন ভয়ে ফাহিম ও তার ছোট ভাই নাইম (২৩) ঘর থেকে বের হয়ে ছুটোছুটি শুরু করলে সাদা পোশাকে থাকা পুলিশ গুলি করে। এতে ফাহিমের ডান পায়ে গুলিবিদ্ধ হয়। তখন ফাহিমের ছোট ভাই নাইমকেও আটক করে নিয়ে যায় তারা।

news24bd.tv/কেআই