তুরাগে নৌকা বাইচ প্রতিযোগিতা, লক্ষাধিক লোকের উপস্থিতি

তুরাগে নৌকা বাইচ প্রতিযোগিতা, লক্ষাধিক লোকের উপস্থিতি

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তুরাগ নদীতে অনুষ্ঠিত হলো বছরের সেরা নৌকা বাইচ প্রতিযোগিতা। স্থানীয় আনোয়ার চিশতির আয়োজনে অনুষ্ঠিত কোটবাড়ী নৌকা বাইচ প্রতিযোগিতা-২০২৩ উপলক্ষে তুরাগ নদীর দুই পাড়ে লক্ষাধিক লোকের সমাগম হয়।

শনিবার সকাল থেকেই স্থানীয়রা ঐতিহ্যবাহী এ প্রতিযোগিতা দেখতে তুরাগ নদীর দুই পাড়ে ভিড় জমায়। প্রতিযোগিতায় অংশ নেওয়া নৌকাগুলো রং বেরংয়ের সাজে সজ্জিত করা হয়।

এর আগে সকাল থেকেই স্থানীয় সংসদ সদস্য আলহাজ হাবিব হাসানের উদ্যোগে তুরাগ পাড়ে নেতাকর্মীদের নিয়ে আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়। এসময় ঢাকা-১৮ আসন এলাকার প্রায় হাজার খানেক নেতাকর্মীকে নিয়ে দুপুরের খাওয়ার আয়োজন করেন হাবিব হাসান এমপি।

বিকালে নৌকা বাইচ প্রতিযোগিতাকে কেন্দ্র করে সকালের ভোজনে আটার আসন এলাকার প্রতিটি থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা মাঝ নদীতে খাওয়া দাওয়ার পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

নৌকা বাইচ ও আনন্দ আয়োজনে অংশ নেওয়া এক থানার সভাপতি বলেন, নানা প্রোগ্রাম-আন্দোলনের মাঝে আজকে আমাদেরকে নিয়ে এমপি মহোদয় নৌকাবাইচ প্রতিযোগিতা ও আনন্দ আয়োজনের মধ্য দিয়ে দিনটিকে স্মরণীয় করে দিলেন।

আমরা খুব খুশি।

উল্লেখ্য, কোটবাড়ী নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-২ আসনের সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাছেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ হাবিব হাসানসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা। এসময় প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

news24bd.tv/FA