‘নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে ক্ষমতায় আসবে বিএনপি’

সংগৃহীত ছবি

‘নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে ক্ষমতায় আসবে বিএনপি’

অনলাইন ডেস্ক

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার। বুধবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। সরকারি তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক এবং বর্তমান নেতাদের উদ্যোগে এই অনুষ্ঠান হয়।

তলাবিহীন ঝুঁড়ি থেকে জিয়াউর রহমান দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছিলেন উল্লেখ করে সাবেক স্পিকার জমির উদ্দিন বলেন, জিয়াউর রহমানের অসমাপ্ত কাজ সমাপ্ত করার দায়িত্ব নেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

তিনি বলেন, আজকে যদি দেশনেত্রী বেগম খালেদা জিয়া যদি মুক্ত হন, তাহলে দেশে গণতন্ত্র ফিরে আসবে। তার মুক্তি ও তার সুস্থতার জন্য সবাই দোয়া করছেন। যদি খালেদা জিয়া মুক্ত থাকতেন, যারা চক্রান্ত করছেন, তারা চক্রান্ত করার সাহস পেতেন না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত থাকলে ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার কথা বলারও সাহসও পেত না।


 
দেশের একটি আসন থেকে ‘প্রকৃত নির্বাচনে’ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তাব করেন ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার। তিনি বলেন, ওই নির্বাচনে যিনি বিজয়ী হবেন তিনি আগামীতে দেশ পরিচালনা করবেন। এই অনুষ্ঠানে অংশ নেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, কেন্দ্রীয় নেতা আমিরুল ইসলাম খান আলীম, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, মহানগর বিএনপি নেতা শামসুল ইসলাম প্রমুখ।

news24bd.tv/আইএএম