সানিয়া মির্জার সম্পদের পরিমাণ কত?

সংগৃহীত ছবি

সানিয়া মির্জার সম্পদের পরিমাণ কত?

অনলাইন ডেস্ক

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সম্পদের পরিমাণ কত? এই প্রশ্ন তার ভক্তদের মনে বহুবারই ঘুরপাক খেয়েছে বলা চলে। তবে তার সম্পদের পরিমাণ নাকি চমকে যাওয়ার মতোই।

জি-নিউজের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, টেনিসের এ গ্ল্যামারগার্লের মোট সম্পত্তির পরিমাণ ২৬ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ২১০ কোটি টাকা।

সানিয়ার এই সম্পত্তির পরিমাণই বলে দিচ্ছে যে, তিনি টেনিস সার্কিটে কী ছাপটাই না ফেলেছেন। খেলার প্রতি তাঁর নিষ্ঠা ও প্যাশন ছিল অন্য পর্যায়ে।

সানিয়াকে এখনও পর্যন্ত ভারতের সর্বশ্রেষ্ঠ মহিলা টেনিস খেলোয়াড় হিসেবে মান্যতা দেওয়া হয়। তাঁর ঝুলিতে ছয়টি গ্র্যান্ড স্ল্যাম ডাবলস শিরোপা রয়েছে।

তিনি ২০১৬ সালে অস্ট্রেলিয়া ওপেনে মহিলাদের ডাবলস শিরোপাও জিতেছিলেন।

সানিয়ার আয়ের উৎসই হচ্ছে ব্র্যান্ড ও ব্যক্তিগত এনডোর্সমেন্ট। প্রথমসারির ব্র্যান্ডগুলির সঙ্গে তিনি কাজ করেন। রয়েছে সানিয়া মির্জা টেনিস অ্যাকাডেমিও। যেখান থেকে প্রচুর উপার্জন করেন সানিয়া।

নাইকি, অ্যাডিডাস, স্প্রাইট ও বন্ড অর ব্য়ান্ড থেকে তাঁর রোজগার চমকে দেওয়ার মতো। সেইসাথে রিয়েল এস্টেটেও কিন্তু সানিয়া পা ফেলেছেন। হায়দ্রাবাদে রয়েছে তাঁর বিলাসবহুল বাড়ি। যার মূল্য প্রায় ১৩ কোটি টাকা। দুবাইতে রয়েছে ব্যক্তিগত দ্বীপের উপর অসাধারণ এক বাংলো। সঙ্গে ব্যক্তিগত বিচ।

অর্থনৈতিক সাফল্যের সঙ্গেই জড়িয়ে রয়েছে সানিয়ার অসাধারণ সব গাড়ির কালেকশন। রেঞ্জ রোভার, মার্সিডিজ বেঞ্জ, অডি, বিএমডব্লিউ'র মতো গাড়ি রয়েছে তার সংগ্রহে।

এই রকম আরও টপিক