সরকারপ্রধান এতটাই অহংকারী যে কারও কথাই কানে তুলছেন না: মির্জা ফখরুল  

সংগৃহীত ছবি

সরকারপ্রধান এতটাই অহংকারী যে কারও কথাই কানে তুলছেন না: মির্জা ফখরুল  

অনলাইন ডেস্ক

বর্তমান সরকারপ্রধানকে অত্যন্ত অহংকারী বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘সরকারপ্রধান এত বেশি অহংকারী হয়ে গেছে যে;  জনগণ, বিরোধী রাজনৈতিক দল, এমনকি গণতান্ত্রিক বিশ্ব- কারও কথাই কানে তুলছেন না। বৃহত্তর জাতীয় ঐক্যের মধ্যে দিয়েই এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। ’

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে একদফা দাবিতে জাতীয়তাবাদী মহিলা দলের সমাবেশে এসব কথা বলেন তিনি।

 

মির্জা ফখরুল বলেন, এই সংবিধানের অধীনে নির্বাচন হতে পারে না। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সরকার আবার ক্ষমতায় আসলে নারী-শিশুসহ গোটা রাষ্ট্র নিরাপত্তাহীনতায় পড়বে।

ম্যান্ডেটহীন অবস্থায় রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে সরকার ক্ষমতায় টিকে আছে অভিযোগ করে বিএনপি মহাসচিব বলেন, গোটা দেশ আজ বিপদগ্রস্ত।

প্রতিহিংসাপরায়ণ হয়ে সরকার দেশের মানুষের কথা চিন্তা করছে না।

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করে তিনি আরও বলেন, সরকার জানে খালেদা জিয়া বাইরে থাকলে জনগণের যে স্রোত নামবে তাতে ক্ষমতায় থাকতে পারবে না। এ কারণে তাকে আটকে রাখা হয়েছে।

খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে পাঠাতে হবে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, পরিবারের পক্ষ থেকে তাকে (খালেদা জিয়া) বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে বলা হয়েছে। সরকার তাকে বাইরে চিকিৎসার ব্যবস্থা করে দেবে বলে আমরা আশা করি।

news24bd.tv/আইএএম