ফজলে রাব্বী মিয়ার কনিষ্ঠ পুত্রের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

ফজলে রাব্বী মিয়ার কনিষ্ঠ পুত্রের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

গাইবান্ধা প্রতিনিধি

বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার এবং গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসন থেকে সাত বারের নির্বাচিত সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মরহুম অ্যাড. ফজলে রাব্বী মিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরিফ রাব্বীর ১৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

একইসাথে দোয়া ও মোনাজাতে সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে দেশবাসীর জন্য দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বোনারপাড়া সরকারি কলেজের অধ্যক্ষ জনাব ফরহাদ রাব্বী, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম সেলিম পারভেজ। এসময় এতিম শিশু ও মাদ্রাসার ছাত্ররাসহ স্থানীয় নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে বক্তব্য রাখেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ফারজানা রাব্বী বুবলী। বুবলী বর্তমানে জেলা আওয়ামী লীগের সদস্য এবং ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

দোয়া মহফিলে অতিথিরা বলেন, ডেপুটি স্পিকারের কোনো ছেলে আজ বেঁচে থাকলে তারা ফারজানা রাব্বী বুবলির সাথে আজ রাজনীতিতে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে পারতেন।

তারা আরও বলেন পারিবারিক রাজনীতির ধারাবাহিকতা ধরে রেখে ফারজানা রাব্বী বুবলিও এবার সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে গাইবান্ধা-৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হবেন।

সাঘাটা ও ফুলছড়ির মানুষের জীবনমান উন্নয়নে ফারজানা রাব্বী বুবলিকে আওয়ামী লীগ থেকে এবার মনোনয়ন দেবার দাবিও জানান তারা।

news24bd.tv/FA