এবার স্বতন্ত্র হিসেবে মনোনয়ন নিলেন চিত্রনায়িকা মাহি

সংগৃহীত ছবি

এবার স্বতন্ত্র হিসেবে মনোনয়ন নিলেন চিত্রনায়িকা মাহি

অনলাইন ডেস্ক

এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়তে চান ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছেন এই চিত্রনায়িকা।

সোমবার বিকেলে নিউজটুয়েন্টিফোর টেলিভিশনকে মাহি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহি বলেন, সোমবার দুপুরে রাজশাহী-১ আসনে নির্বাচনের জন্য তানোরে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।

তবে শেষ পর্যন্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন কি না এ বিষয়ে পরে বিস্তারিত জানাবেন বলেও জানান তিনি।

নায়িকা মাহি বলেন, অংশগ্রহনমূলক নির্বাচন করার স্বার্থে মনোনয়ন ফরম উত্তোলন করেছি। অন্য কেউ যদি নির্বাচনে না আসে তাহলে নির্বাচনে অংশ নেব। নৌকার বাইরে নয় নৌকার কর্মী হিসেবেই নির্বাচনে অংশ নেব।

আরও পড়ুন: মনোনয়ন পাননি মাহিয়া মাহি 

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে প্রার্থী হওয়ার জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কিনেছিলেন তিনি। তবে আসনটিতে মনোনয়ন পেয়েছেন এ আসনের বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমান। রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ালী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আরও পড়ুন: মনোনয়ন না পেয়ে যা বললেন নায়িকা মাহি

এদিকে গত কয়েক বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয় বড়পর্দার এই নায়িকা। অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠে ব্যস্ত সময় পার করছেন।

news24bd.tv/TR