আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর গায়ে আগুন

আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর গায়ে আগুন

অনলাইন ডেস্ক

আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় এক গৃহবধূর হাত-পা বেঁধে শরীরে আগুন দিয়েছে স্থানীয় বখাটেরা। শনিবার রাতে শরীয়তপুর সদরের কাগদি এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় পানিতে ঝাঁপ দিয়ে প্রাণে বাঁচলেও তার শরীরের অন্তত ১০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছে চিকিৎসক।

পরিবারের অভিযোগ, গত ৩ মাস যাবৎ হিমাকে উত্ত্যক্ত করে আসছিল প্রতিবেশী রাসেল পাহাড়।

তিনি কাগদী এলাকার ইদ্রিস পাহাড়ের ছেলে। শনিবার রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সারা দিতে বাড়ির বাইরে বের হলে হিমাকে জোর করে পাশের একটি বাঁশ বাগনে নিয়ে যায় রাসেল ও তার এক সহযোগী। সেখানেই হাত-পা বেঁধে শরীরে আগুন দেয় দুই বখাটে।  

এ সময় পাশের পুকুরে লাফ দিয়ে প্রাণে বাঁচে হিমা।

ওই রাতেই স্থানীয়দের সহায়তায় হিমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন তার পরিবার। আগুনে ঝলসে গেছে হিমার কোমরের নিচের অংশ। সে এখন অনেকটাই শঙ্কামুক্ত বলে জানিয়েছে শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক শামীম আব্দুল্লাহ।

পরিবারের লিখিত অভিযোগের পর ঘটনা তদন্তে নেমেছে পালং মডেল থানা পুলিশ। ঘটনার সাথে জড়িত প্রত্যেককেই দ্রুত আইনের আওতায় আনার কথা জানিয়েছে পুলিশ সুপার মাহাবুবুল আলম।

ভুক্তভোগী ওই গৃহবধূ অভিযোগ করে বলেন, ছেলেটি দীর্ঘদিন ধরে আমাকে আপত্তিকর প্রস্তাব দিয়ে আসছিল। আমি রাজি না হওয়ায় আমাকে জোর করে তুলে নিয়ে শরীর আগুন দিয়ে হত্যার চেষ্টা চালায়। পরে জীবন বাঁচাতে আমি পুকুরে ঝাঁপ দেই। ওরা দুইজন ছিল, রাসেলকে আমি চিনতে পেরেছি। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

news24bd.tv/কেআই