ভল্ট থেকে স্বর্ণ চুরি, ফের রিমান্ডে দুই রাজস্ব কর্মকর্তা

ভল্ট থেকে স্বর্ণ চুরি, ফের রিমান্ডে দুই রাজস্ব কর্মকর্তা

অনলাইন ডেস্ক

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টম হাউজের ভল্ট থেকে ৫৫ কেজি স্বর্ণ চুরির ঘটনায় করা মামলায় দুই সহকারী রাজস্ব কর্মকর্তা মো. শহিদুল ইসলাম ও মাসুদ রানাকে ফের রিমান্ডে নেওয়া হয়েছে। এবার তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে, মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

আদালত আসামির উপস্থিতিসহ রিমান্ড শুনানির জন্য আজ দিন ধার্য করেন।

গত ১৩ সেপ্টেম্বর সহকারী রাজস্ব কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, সাইদুল ইসলাম সাহেদ, আকরাম শেখ, মো. মাসুম রানা এবং সিপাহি মো. মোজাম্মেল হক, মো. নিয়ামত হাওলাদার, মো. রেজাউল করিম ও মো. আফজাল হোসেনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ সেপ্টেম্বর পাঁচদিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করা হয়। এরপর সহকারী রাজস্ব কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, সাইদুল ইসলাম সাহেদ ও সিপাহি মো. আফজাল হোসেনকে আবার পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

বাকি পাঁচ আসামি কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিন ম্যাজিস্ট্রেট বেগম শান্তা আক্তার তিনজনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন এবং পাঁচজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

news24bd.tv/SHS