গুঞ্জনের মাঝেই এবার ইঙ্গিতপূর্ণ পোস্ট অমিতাভের, কী লিখলেন?

গুঞ্জনের মাঝেই এবার ইঙ্গিতপূর্ণ পোস্ট অমিতাভের, কী লিখলেন?

অনলাইন ডেস্ক

কয়েক মাস ধরেই বলিপাড়ায় বচ্চন পুত্রবধূ আর অভিষেক বচ্চনের বিচ্ছেদের গুঞ্জন উঠে। যতই দিন যাচ্ছে তাদের বিচ্ছেদের গুঞ্জনটি যেন ক্রমশ শক্ত হচ্ছে। ঐশ্বরিয়ার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরও নানা ধরনের প্রশ্ন। এবার বিতর্কের মাঝে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন ঐশ্বরিয়ার শ্বশুর অমিতাভ বচ্চন।

কী লিখলেন অভিনেতা?

সম্প্রতি শোনা গিয়েছিল, বিয়ের আংটিও খুলে ফেলেছেন অভিষেক। তার কয়েক দিনের মধ্যে ভাগ্নে অগস্ত্যের ছবি ‘দি আর্চিজ়’-এর প্রিমিয়ারে ঐশ্বরিয়ার আঙুলে অনুপস্থিত ছিল তাঁদের বিয়ের আংটি।

যদিও ছবির প্রিমিয়ারে গোটা বচ্চন পরিবারকে একসঙ্গে দেখে আশ্বস্ত হয়েছিলেন তাঁদের অনুরাগীরা। তবে তার একদিনের মধ্যেই পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিজের সামাজিক মাধ্যম থেকে আনফলো করে দেন অমিতাভ।

বরাবরই সামাজিক মাধ্যমে সক্রিয় ‘বিগ বি’। বলিসূত্রে খবর, ইনস্টাগ্রামের পাতায় পরিবারের সবাইকে অনুসরণ করলেও, ঐশ্বরিয়াকে সেই তালিকায় দেখা যাচ্ছে না। ফলে ঐশ্বরিয়ার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরও নানা ধরনের প্রশ্ন। এর মাঝেই নিজের এক্স অ্যাকাউন্টে নিজের সাদাকালো ছবি দিয়ে অমিতাভ লেখেন, ‘‘সব বলা কওয়া শেষ… তাই যা কিছু বাকি রয়েছে, সেটা করো। ’’ তবে কি ঐশ্বর্যাকে আনফলো করা নিয়ে যে চর্চা চলেছে, সেই প্রসঙ্গেই এমন ইঙ্গিতময় পোস্ট দিলেন বিগ বি?

প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার। ২০০৭ সালে বিগ বি-র পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। আগে বিভিন্ন সময় তাঁদের বিচ্ছেদের জল্পনা শোনা গেলেও শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করেছেন তাঁরা।

news24bd.tv/TR