ঈগল মার্কায় সমর্থন দিল মধুখালীর কামালদিয়া ইউপি চেয়ারম্যান

সংগৃহীত ছবি

ফরিদপুর-১ আসন

ঈগল মার্কায় সমর্থন দিল মধুখালীর কামালদিয়া ইউপি চেয়ারম্যান

অনলাইন ডেস্ক

ফরিদপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের ঈগল মার্কাকে বিজয়ী করতে ভোট বিপ্লবের ডাক দিয়েছেন মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের চেয়ারম্যান ওয়ালিদ হাসান মামুন।

আজ সোমবার মধুখালীর কামালদিয়ায় আরিফুর রহমান দোলনের নির্বাচনি সভায় যোগ দিয়ে তিনি ঈগল মার্কার প্রতি অকুণ্ঠ সমর্থন দেন।  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুর-১ আসনে নৌকার প্রার্থী আব্দুর রহমানের নিজের ইউনিয়ন কামালদিয়া। তার খাস তালুকের জনপ্রতিনিধিরা একে একে স্বতন্ত্র প্রার্থী দোলনের পক্ষে যোগদান করায় আব্দুর রহমানের জন্য বিশাল চ্যালেঞ্জ হিসেবে দেখা দিয়েছে।

কামালদিয়া ইউপি চেয়ারম্যান মামুন বলেন, ‘আমরা আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোটের মধ্য দিয়ে একটি বিপ্লব ঘটাতে চাই। ’

আরও পড়ুন: নিক্সন চৌধুরীর প্রার্থিতা বাতিল চেয়ে ইসিতে আবেদন

কামালদিয়ার ভোটারদের দোলনের ঈগল মার্কায় ভোট প্রদানের প্রার্থনা জানিয়ে তিনি বলেন, ‘আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছেন। আমি আপনাদের অনুরোধ করব, দোলন ভাইয়ের পক্ষে মাঠে নামুন। ঈগল মার্কার বিজয় নিশ্চিত করুন।

চেয়ারম্যান মামুন বলেন, ‘আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কার বিজয় নিশ্চিত না করা পর্যন্ত আমরা ঘরে ফিরব না। আমরা দোলন ভাইকে বিজয়ী করব, ইনশাআল্লাহ। ’

স্থানীয়রা বলছেন, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন এমপি প্রার্থী হওয়ায় ফরিদপুর-১ আসনে ভোটের হিসাব পাল্টে গেছে।

জনপ্রতিনিধি না হয়েও দোলন গত দুই দশক ধরে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের মাধ্যমে ফরিদপুর-১ আসনের সর্বস্তরের মানুষের কল্যাণে বহুমুখী কাজ চালিয়ে আসছেন। দোলনের এসব সমাজ ও জনসেবামূলক কর্মকাণ্ডের প্রশংসা গোটা অঞ্চলের লাখো মানুষের মুখে মুখে।

এর ফলে ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার পক্ষে তৈরি হয়েছে ব্যাপক গণজোয়ার। আগামী ৭ জানুয়ারি দোলনের ঈগল মার্কাকে বিজয়ী করতে প্রতিদিনই হাজারো জনতা স্লোগান, গণসংযোগে মুখর করে রাখছেন ফরিদপুর-১ আসন।

news24bd.tv/কেআই