মানুষের জন্য কাজ করার চেয়ে বড় কিছু নেই: ফেরদৌস

চিত্রনায়ক ফেরদৌস

মানুষের জন্য কাজ করার চেয়ে বড় কিছু নেই: ফেরদৌস

অনলাইন ডেস্ক

ঢালিউড চিত্রনায়ক ফেরদৌস। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে নির্বাচন করছেন তিনি। বর্তমানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটছে তার।

আগামী ৭ জানুয়ারি দেশজুড়ে অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ।

ভোটগ্রহণের আগে নির্বাচনী এলাকার নানান জায়গায় গিয়ে ভোট চাচ্ছেন এই নায়ক। ভোটারদের দিচ্ছেন নানান প্রতিশ্রুতিও।

বহু সিনেমায় অভিনয় করা জনপ্রিয় এই নায়ক প্রথমবার রাজনীতির মাঠে নেমেছেন। গণমাধ্যমে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন ফেরদৌস।

বলেন, মানুষের সাথে প্রতিদিন মিশছি, নতুন জীবন অনুভব করছি। নিজেকে নতুন করে আবিস্কার করছি। বঙ্গবন্ধু কন্যার হাত ধরে আমরা এগিয়ে যাব। সোনার বাংলা গড়ে তুলব। রাজনীতিতে এসে মনে হচ্ছে -মানুষের জন্য কাজ করার চেয়ে বড় কিছু নেই।

তিনি বলেন, প্রতিদিন মানুষের কাছে যেয়ে ভোট চাওয়া- এটা আমার কাছে অন্যরকম। নতুন অভিজ্ঞতা। কিন্তু আমি উপভোগ করছি। মানুষের কাছাকাছি যাচ্ছি এজন্য আমার ভেতরে সুন্দর একটা স্বপ্ন দানা বাঁধছে। স্বপ্নটা বড় হবে জানি। কেননা, আমি মানুষের জন্য কাজ করতে চাই। মানুষের সেবা করতে চাই। মানুষের মানুষের জন্য—এটা আমাকে ভাবায়। এই অনুভূতি অন্যরকম। বুঝিয়ে বলবার মতো নয়। এ যেন নতুন জীবন।

আরও পড়ুন: নির্বাচনে জয়ী হলে যা করবেন ফেরদৌস  

তিনি আরও বলেন, সাধারণ মানুষরা আমাকে যেরকম ভালোবাসা, মমতা দিচ্ছেন, আশীর্বাদ করছেন সেজন্য আমি ঋণী। প্রতিদিন হাজার  হাজার মানুষের সঙ্গে দেখা হচ্ছে, কথা বলছি, ভোট চাইছি। ধনী-গরিব সবার কাছে যাচ্ছি। কিন্তু সাধারণ মানুষরা আমাকে খুব বেশি আপন ভাবছেন, গ্রহণ করছেন। সাধারণ মানুষের বিশ্বাস, আমি আজীবন তাদের পাশে থাকব। তাদের জন্য কাজ করে যাব। তাদের এই বিশ্বাস ভঙ্গ করব না।

news24bd.tv/TR