কালীগঞ্জে আগুনে ভস্মীভূত নৌকার অফিস

কালীগঞ্জে আগুনে ভস্মীভূত নৌকার অফিস

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালীগঞ্জ থানা এলাকায় অবস্থিত নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গভীর রাতে দেওয়া আগুনে ভস্মীভূত হয়েছে নির্বাচনী অফিস ও পাশের দুটো ব্যবসা প্রতিষ্ঠান। ঘটনাটি ঘটেছে শনিবার ভোররাতে।

নৌকার নির্বাচনী অফিসের তত্ত্বাবধায়ক সুলতান আহমেদ জানান, সম্ভবত শনিবার ভোর ৫টার দিকে অজ্ঞাত দুর্বৃত্ত থানার সন্নিকটে অবস্থিত নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়ে পালিয়ে যায়।

আগুন জ্বলতে দেখে স্থানীয়রা নেভানোর চেষ্টার পাশাপাশি কালিগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই অফিসের আসবাবপত্র ও অন্যান্য সরঞ্জাম ভস্মিভূত হয়ে যায়। অগ্নিকাণ্ডে রাজ টেলিকম ও এশিয়া স্টিল এন্ড থাই অ্যালুমিনিয়াম নামক দুটি ব্যবসা প্রতিষ্ঠানও আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানান তিনি।

খবর পেয়ে সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এসএম আতাউল হক দোলনসহ তার নেতাকর্মীরা শনিবার দুপুর ১টার দিকে ঘটনাস্থলে আসেন।

এ সময় এসএম আতাউল হক দোলন বলেন, নৌকার বিজয় নিশ্চিত জেনে তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী বিএনএম এর নোঙ্গর প্রতীকের প্রার্থীর কর্মী ও সমর্থকদের ইন্ধনে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস আগুন দিয়ে পোড়ানো হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের শাস্তি দাবি করেন তিনি।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে জানার জন্য নোঙর প্রতীকের প্রার্থী এইচএম গোলাম রেজা জানান, সুপরিকল্পিত হবে নৌকার প্রার্থী আতাউল হক দোলন ভোটে নিশ্চিত পরাজিত হবেন। সে কারণে কেন্দ্রে যাতে নোঙ্গরের ভোটার ও কর্মী-সমর্থকরা যেতে না পারে সেজন্য নিজেরা নিজেদের অফিসে আগুন সন্ত্রাস করে বিএনএম এর নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির চেষ্টা করছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক