কার্তিককে দেখতে সাইকেল চালিয়ে ১০০০ কিমি পথ পার ভক্তের

কার্তিককে দেখতে সাইকেল চালিয়ে ১০০০ কিমি পথ পার ভক্তের

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। তরুণ প্রজন্মের এই অভিনেতার জনপ্রিয়তা তুঙ্গে। অভিনেতাকে দেখতে ১০০০ কিলোমিটার সাইকেল চালিয়ে ঝাঁসি থেকে মুম্বাই এলেন এক যুবক। অনুরাগীর কাণ্ড দেখে কী বললেন অভিনেতা?

টানা ৯ দিন ধরে সাইকেল চালিয়ে মুম্বাই আসেন ঝাঁসির এই যুবক।

ইচ্ছে, প্রিয় অভিনেতাকে ছুঁয়ে দেখবেন। যেমন ভাবা তেমন কাজ। সপ্তাহখানেকের বেশি সময় ধরে সাইকেল চালিয়ে শনিবার কার্তিকের বাড়ির সামনে এসে পৌঁছান তিনি।  

অভিনেতা বাড়ি থেকে বেরিয়ে এসে দেখা করেন অনুরাগীর সঙ্গে।

তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করেন তাঁর অনুরাগী। এত দূর থেকে এসেছেন জেনে ওই যবুককে কার্তিক প্রথমে জিজ্ঞেস করেন, তিনি কিছু খাবেন কি না। সেই সঙ্গে জিজ্ঞাসা করেন ‘‘ঝাঁসি থেকে কীভাবে এলেন? সাইকেলে করে?’’ উত্তরে সেই যুবক জানান, তাঁর সাইকেল আছে। সেটা নিয়েই মুম্বাই এসেছেন। তাতেই আপ্লুত কার্তিক করমর্দন করেন এমনকি অনুরাগীর সঙ্গে ছবিও তোলেন।

আরও পড়ুন:  তেরো বছর পর অস্কারে যুক্ত হলো নতুন ক্যাটাগরি

অভিনেতার এমন ব্যবহারে আপ্লুত নেটপাড়ার একাংশ। কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই।  গত বছরটা কেরিয়ারের নিরিখে তেমন ভাল কাটেনি কার্তিকের। বছরের শুরুতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘শেহজাদা’। অবশ্য ‘সত্যপ্রেম কি কথা’ ছবির সৌজন্যে ভরাডুবির হাত থেকে বেঁচেছেন কার্তিক আরিয়ান। এই সব ওঠাপড়া সত্ত্বেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি নায়কের। তার প্রমাণও মিলল আবারও। এমনিতেই কার্তিকের বাড়ির সামনে নিত্য দিন ভিড় জমান নারী অনুরাগীরা। নাম ধরে চিৎকার করেন, কেউ কেউ আবার বিয়ের প্রস্তাব দেন। এবার কার্তিককে দেখতে ১০০০ কিলোমিটার পথ সাইকেল চালিয়ে এলেন ভক্ত।

এ বছরেই মুক্তি পাবে কার্তিকের নতুন ছবি কবির খান পরিচালিত স্পোর্টস মুভি ‘চন্দু চ্যাম্পিয়ন’।

news24bd.tv/TR  
 
 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়