অভিনেতা মিঠুন চক্রবর্তীর সর্বশেষ শারীরিক অবস্থা 

সংগৃহীত ছবি

অভিনেতা মিঠুন চক্রবর্তীর সর্বশেষ শারীরিক অবস্থা 

অনলাইন ডেস্ক

অভিনেতা মিঠুন চক্রবর্তীর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। সোমবার তাঁর আরও কয়েকটি পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট দেখার পর তাঁকে সোমবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে হাসপাতাল সূত্রে খবর।

আজ সোমবার ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এসব তথ্য উঠে আসে।

প্রতিবেদনে আরও বলা হয়, মিঠুন চক্রবর্তী স্বাভাবিকভাবে কথাবার্তা বলছেন। খাবার খাচ্ছেন। অভিনেতার স্বাস্থ্য নিয়ে তেমনটাই জানালেন কলকাতার বেসরকারি হাসপাতালের চিকিৎসকেরা।  

শনিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি করানো হয় মিঠুনকে।

চিকিৎসকেরা জানিয়েছেন, ‘ইসকেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) অফ ব্রেন’ হয়েছে তাঁর। শনিবার হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করানো হয়েছে। তাঁর ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে। মস্তিষ্কে এমআরআই-সহ বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে। এখন তিনি সজ্ঞানে রয়েছেন। খাচ্ছেন নরম খাবার। নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল দলের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

আরও পড়ুন: কেমন আছেন মিঠুন চক্রবর্তী, জানালেন দেব

শনিবার সকালে শুটিং ফ্লোরে আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলছিল। তখনই অসুস্থ হয়ে পড়েন। দেরি না করে তাঁকে হাসপাতালে নিয়ে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম। তবে বর্তমানে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

news24bd.tv/TR