মেসির পর হত্যার হুমকি পেলেন ডি মারিয়া

মেসির পর হত্যার হুমকি পেলেন ডি মারিয়া

অনলাইন ডেস্ক

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়, নিজ জন্মস্থান রোজারিও'র কিছু দুর্বৃত্তরা ডি মারিয়া এবং তার পরিবারকে হত্যার হুমকি দিয়েছে। এর আগে গত বছর স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে লক্ষ্য বানিয়ে মেসিকে হুমকি দেওয়া হয়েছিল তার জন্মস্থল রোসারিওতে।

ডি মারিয়া বর্তমানে পর্তুগিজ ক্লাব বেনফিকায় খেলছেন।

সপ্তাহখানেক আগেই তিনি জানিয়েছিলেন, শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রাল থেকে বুটজোড়া তুলে রাখতে চান তিনি। নিজের ভবিষ্যৎ পরিকল্পনা জানানোর পর এই হত্যার হুমকি দেওয়া হয় তাকে।

বিশ্বব্যাপী রোজারিওর জনপ্রিয়তা মেসি-ডি মারিয়াকে দিয়ে। তেমনি আর্জেন্টিনার উত্তরাঞ্চলীয় প্রদেশ সান্তা ফের শহরটির কুখ্যাতি আছে মাদক-সংক্রান্ত সহিংসতার জন্য।

সেই শহরের একটি নিরাপত্তাবেষ্টিত আবাসিক এলাকায় বাড়ি ডি মারিয়ার। দেশে ফিরলে ডি মারিয়া সেখানেই থাকেন।

সেই এলাকাতেই সোমবার ভোরে হুমকি–সংবলিত কাগজ ছুড়ে ফেলে যায় অচেনা কিছু মানুষ। একটি ধূসর গাড়ি থেকে ছুড়ে ফেলা সেই কাগজে ডি মারিয়ার পরিবারের উদ্দেশে লেখা ছিল, আর্জেন্টাইন তারকা যদি শহরে ফেরেন, তাহলে প্রাদেশিক গভর্নর ম্যাক্সিমিলিয়ানো পুয়ারোও ডি মারিয়াদের নিরাপদে রাখার নিশ্চয়তা দিতে পারবেন না।

ঠিক কী হুমকি দিয়েছে দুর্বৃত্তরা, সেই বার্তা পুলিশের বরাত দিয়ে আর্জেন্টিনার নিউজ পোর্টাল ইনফোবে তাদের ওয়েবসাইটে তুলে ধরেছে, তোমাদের ছেলে আনহেলকে বলো সে যেন আর রোজারিওতে না ফেরে। আর যদি সে ফেরে তাহলে তোমাদের পরিবারের যেকোনো একজন সদস্যকে আমরা খুন করবো। পুয়ারোও তখন তোমাদের বাঁচাতে পারবে না। আমরা শুধু কাগজে বার্তা ফেলে যাইনা, বুলেটে লাশ ফেলে যাই।

news24bd.tv/SC