‘রামায়ণ’ ছবির জন্য কত গুণ বেশি পারিশ্রমিক পাচ্ছেন রণবীর-সাই পল্লবীরা 

‘রামায়ণ’ ছবির জন্য কত গুণ বেশি পারিশ্রমিক পাচ্ছেন রণবীর-সাই পল্লবীরা 

অনলাইন ডেস্ক

মহাকাব্য রামায়ণ অবলম্বনেই নীতেশ তিওয়ারি নির্মাণ করছেন ‘রামায়ণ’ ছবি। এই ছবিতে অভিনয়ের জন্য রণবীর কাপুর থেকে সাই পল্লবীরা কত গুণ বেশি পারিশ্রমিক পাচ্ছেন জানলে অবাক হবেন আপনিও।

রামের চরিত্রের জন্য রণবীর কাপুর চূড়ান্ত। দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে দেখা যাবে সীতার চরিত্রে।

রাবণের চরিত্রে নাকি দেখা যাবে ‘কেজিএফ’ তারকা যশকে। হনুমান হবেন সানি দেওল।

ইতিমধ্যেই অযোধ্যায় প্রথম পর্বের শুটিং শুরু হয়েছে। সামাজিক মাধ্যমে ফাঁস হওয়া ভিডিও থেকেও তার ইঙ্গিত পাওয়া গেছে।

নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে নানা সময়ে উঠে এসেছে বিভিন্ন তথ্য। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের।

ছবিতে রাম হয়ে উঠতে কঠোর প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা রণবীর কাপুর। সম্প্রতি, রণবীরের ফিটনেস কোচ অভিনেতার একটি ছবি ভাগ করে নেন। সেখানে অভিনেতাকে শীর্ষাসন করতে দেখা যায়। রাম চরিত্রের জন্য অভিনেতা যে জিমে এখন অনেকটা সময় কাটাচ্ছেন, তা এক প্রকার স্পষ্ট। অন্যদিকে রণবীরের ফ্যান ক্লাবের তরফে নেটদুনিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, একজন ব্যক্তির কাঁধে হাত দিয়ে রণবীর ছবি তুলেছেন। অনুরাগীদের দাবি, ওই ব্যক্তি রণবীরের তিরন্দাজি প্রশিক্ষক। শুধু তাই নয়, নিজের হিন্দিকে ঘষামাজা করছেন, কণ্ঠস্বর পরিবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। যেমন প্রস্তুতি নিচ্ছেন, তেমন পারিশ্রমিকই পাচ্ছেন অভিনেতা। ‘অ্যানিমেল’ ছবির জন্য প্রায় ৭০ কোটি রুপি নিয়েছিলেন রণবীর। কিন্তু ‘রামায়ণ’-এ তা তিন গুণ বৃদ্ধি পেয়ে হয়েছে ২২৫ কোটি।

আরও পড়ুন: কত আয় কর টাবু-কারিনা-কৃতির ‘ক্রু’

অন্যদিকে, সীতার চরিত্রে অভিনয় করতে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী পাচ্ছেন প্রায় ১৮ কোটি রুপি। সাধারণত অভিনেত্রীর পারিশ্রমিক ৩ কোটির আশপাশেই থাকে।

news24bd.tv/TR