প্রকাশ্যে শাহরুখের বিয়ের প্রস্তাবে কী বলেছিলেন প্রিয়াংকা

প্রকাশ্যে শাহরুখের বিয়ের প্রস্তাবে কী বলেছিলেন প্রিয়াংকা

অনলাইন ডেস্ক

বলিউড 'বাদশা' শাহরুখ খানের সঙ্গে প্রিয়াংকা চোপড়ার পরকীয়ার সম্পর্ক ছিল বলে একটা সময় গুঞ্জন রটেছিল। 'ডন' এর শ্যুটিং সেটেই সম্পর্কের সূত্রপাত বলেই বিটাউনের কানাঘুষো ছিল। বর্তমানে গায়ক নিক জোনাসকে বিয়ে করে সুখে সংসার করছেন অভিনেত্রী। তাদের রয়েছে এক কন্যাসন্তান।

'ডন' সিনেমার শ্যুটিং এর আগে ২০০০ সালের সৌন্দর্য প্রতিযোগিতার আসরে প্রতিযোগীদের মঞ্চে ছিলেন প্রিয়াংকা চোপড়া। আর বিচারকের আসনে শাহরুখ খান। প্রকাশ্যে হঠাৎ বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন 'বাদশা'।  

মূলত প্রশ্নোত্তর পর্বে প্রিয়াংকাকে প্রশ্ন করেছিলেন শাহরুখ।

সেখানেই উঠে আসে বিয়ের প্রসঙ্গ।   

কৌতুকমিশ্রিত স্বরে শাহরুখ জানান, তিনি নিজেও চাপে রয়েছেন। সৌন্দর্যের প্রতি দুর্বলতা রয়েছে তাঁর। এরপরে তিনি প্রশ্ন করেন, কাকে বিয়ে করবেন প্রিয়াংকা চোপড়া?

তিন জনের নাম বলেন শাহরুখ খান। মহম্মদ আজহারউদ্দিনের মতো খেলোয়াড়, যিনি সারা বিশ্বে দেশের নাম উজ্জ্বল করে চলেছেন এবং যাঁর জন্য গর্ববোধ করবেন তিনি। অথবা, কোনও ধনী ব্যবসায়ী, যিনি বহুমূল্য অলঙ্কারে সাজিয়ে তুলবেন প্রিয়াংকাকে। নয়তো শাহরুখের মতো এক জন বলিউড তারকা, যিনি এই ধরনের কল্পনাভিত্তিক কঠিন প্রশ্ন করবেন।

উত্তরে খেলোয়াড়কে বেছে নিয়েছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন, “বাড়ি ফিরে আমার স্বামীকে যাতে বলতে পারি, তাঁর জন্য সারাদেশ গর্বিত। নিজের সেরাটা দিতে পেরেছেন তিনি। তাঁকে নিয়ে মুগ্ধ আমি। ”

উল্লেখ্য, সেই সৌন্দর্য প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতেছিলেন অভিনেত্রী। একটি তামিল ছবি করার পরে ২০০৩ সালে বলিউডে অভিষেক হয় তাঁর। ‘ডন’ ও ‘ডন ২’ ছবিতে ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছিলেন প্রিয়াংকা।

news24bd.tv/TR     

এই রকম আরও টপিক