আমেরিকার নাইট ক্লাবে স্বস্তিকা-সোহিনী, বাদ গেলেন না শ্রাবন্তীও

শ্রাবন্তী চট্টোপাধ্যায়রা, স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সরকার

আমেরিকার নাইট ক্লাবে স্বস্তিকা-সোহিনী, বাদ গেলেন না শ্রাবন্তীও

অনলাইন ডেস্ক

বর্তমানে ৪৪তম বঙ্গ সম্মেলনে (এনএবিসি) যোগ দিতে আমেরিকার শিকাগো শহরে গিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়রা। প্রতিবছর আমেরিকায় তারকাদের এই বঙ্গ সম্মেলন অনুষ্ঠিত হয়। এবারে ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই পর্ব মিটতেই সেখানকার নৈশ জীবন উপভোগ করতেই তারা একটি নাইট ক্লাবে গিয়ে জমিয়ে পার্টি করেন।

 

ক্লাবে তখন মায়াবী আলো আধারির খেলা। তাল মিলিয়ে চলছে মিউজিক। টলিপাড়ার তিন কন্যা উপভোগ করছিলেন এই মুহূর্ত। মেতেছিলেন উদ্দাম উন্মাদনায়।

একপর্যায়ে শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমুও খান স্বস্তিকা।  সেলফি ক্যামেরায় তাঁদের ছবি তোলার পাশাপাশি, ভিডিও করেছেন  মুহূর্তেই ভাইরাল হয়েছে ভিডিওটি।

হিন্দুস্তান টাইমসের তথ্য অনুসারে, ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি) যোগ দিতে ভারতীয় বাংলা সিনেমার একঝাঁক তারকা মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন। কনফারেন্সে যোগ দিতে আরও উপস্থিত ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল, মমতা শঙ্কর থেকে অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অর্জুন চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত।  দেখা গিয়েছে এই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকেও।

news24bd.tv/ইমরান হোসেন