‌'সিসিটিভি ফুটেজ গায়েবে প্রক্টরের হাত রয়েছে'
সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের দাবি

‌'সিসিটিভি ফুটেজ গায়েবে প্রক্টরের হাত রয়েছে'

অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরসহ তার অনুসারীদের ওপর হামলার ঘটনায় তদন্তে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। কিন্তু, গায়েব হয়ে গেছে সিসিটিভি ফুটেজ! আর এর পেছনে ঢাবি প্রক্টর ড. গোলাম রাব্বানীর হাত রয়েছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। হামলা ঠেকাতেও প্রক্টরের নিষ্ক্রিয়তা ছিল বলে দাবি আহত শিক্ষার্থীদের। এ পরিস্থিতিতে প্রক্টরের পদত্যাগের দাবি তুলেছে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

আজ বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সামনে এক সংবাদ সম্মেলনে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান অভিযোগ করেন, সিসিটিভি ফুটেজ উদ্ধার করা হলেই স্পষ্ট হয়ে যাবে ঘটনায় জড়িত কারা। কিন্তু প্রক্টর গোলাম রাব্বানীর মদতে সিসিটিভি ফুটেজ গায়েব করে ফেলা হয়েছে। হামলার সময় পাঁচবার ফোন করেও প্রক্টরকে পাওয়া যায়নি। পরে তিনি ফোন রিসিভ করে গালাগালি শুরু করেন।

শুরুতেই তিনি যদি এসে ব্যবস্থা নিতেন, আমাদের ওপর এমন নির্মমভাবে হামলা হতো না। আমরা এই দালাল দলকানা প্রক্টরের পদত্যাগ দাবি করছি।

রাশেদ খান আরও বলেন, আমরা নাটক করছি না, নাটক তারাই করছে যারা ছাত্রলীগের নামে মুক্তিযুদ্ধ মঞ্চ বানিয়ে অপকর্ম করছে। আমরা নাটক করলে মার খেয়ে হাসপাতালে ভর্তি হতাম না। সিসিটিভি ফুটেজ গায়েব হয় কীভাবে? এটা উদ্ধার করতে পারলেই সব পরিষ্কার হয়ে যাবে।