আমি রাজাকারের সন্তান না বড় ভাইকে ছোট কাদের

আমি রাজাকারের সন্তান না বড় ভাইকে ছোট কাদের

অনলাইন ডেস্ক

ওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান না মন্তব্য করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা বলেছেন, আপনি(ওবায়দুল কাদের) পদ-পদবির জন্য মেনে নিতে পারেন। আমি মেনে নেব না।

মঙ্গলবার (৯ মার্চ) সকালে বসুরহাটে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় বসুরহাটের চলমান পরিস্থিতি সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের অবহিত করেন।

কাদের মির্জা অভিযোগ করে বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় দু’জনকে আটক করার পর একজনকে ছেড়ে দিয়েছে। এ হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার ষড়যন্ত্র করছে। জজ মিয়া নাটকের ষড়যন্ত্র চলছে। আমি সেটা কখনও মেনে নেবো না।


একসঙ্গে ইয়াবা সেবন ও ধর্ষণ শেষে তৃতীয় লিঙ্গের আলমগীরকে হত্যা

ছেলের স্ত্রী নিয়ে পালালো শ্বশুর!

লঞ্চে প্রবাসীর স্ত্রীকে যুবলীগ নেতার ধর্ষণ

কারাগার থেকে যেভাবে পালালো হত্যা মামলার আসামি


এসময় কাদের মির্জা বলেন, আমার রাজনীতির উৎসাহদাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার দুই রত্ন সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল। এরা দেশকে ভালোবাসেন। আমি সবসময় তাদেরকে অনুসরণ করি। ’

কাদের মির্জা দাবি করেন, সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনা ডিজিএফআই বা এনএসআই দিয়ে তদন্ত করতে হবে। তা না হলে ঢাকা থেকে বিচার বিভাগীয় তদন্তের ব্যবস্থা করতে হবে। এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার না হলে আমি জনগণকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তুলবো।

news24bd.tv/আলী