সন্তান কোলে ক্যামেরার সামনে জাহ্নবী কাপুর! (ভিডিও)

সন্তান কোলে ক্যামেরার সামনে জাহ্নবী কাপুর! (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রয়াত বলিউড সুপারস্টার শ্রীদেবী। তার কন্যা জাহ্নবী কাপুর। মায়ের মতো আকাশ ছুঁতে না পারলেও নিজের মতো করেই এগিয়ে চলেছেন বলিউডে। উঠতি স্টারদের মধ্যে বেশ আগেই রয়েছে এই স্টার কিডের নাম।

প্রথম ছবির নায়ক ঈশান খট্টরের সঙ্গে জাহ্নবীর প্রেমের গুঞ্জন শোনা গেলেও বাস্তবে তা রূপ পায়নি। কিন্তু এবার একটি ভিডিওতে সন্তান কোলে বেরিয়ে আসতে দেখা গেছে তাকে। কার সন্তান কোলে নিয়ে বেরিয়ে এলেন জাহ্নবী সেটি জানতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা।

news24bd.tv

সম্প্রতি জাহ্নবীর কোন প্রেমের সম্পর্কের কথা শোনা যায়নি।

বিয়ে, সন্তান তো দূরের কথা! ২৪ বছরের জাহ্নবী এখন নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তাহলে জাহ্নবীর কোলে সদ্যোজাত ওই শিশু সন্তানটি কার? মূলত নিজের অ্যাসিস্টেন্টের সন্তানকে কোলে নিয়ে আদর করছিলেন ‘ধড়ক’ খ্যাত নায়িকা। সেই ভিডিওটি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

news24bd.tv

ভিডিও দেখতে ক্লিক করুন

আরও পড়ুন


নায়িকাকে নয়, বুমরাহ বিয়ে করছেন স্টার স্পোর্টসের সঞ্চালিকাকে!

জেরিন খানের গোসলের ছবি ভাইরাল

রাজধানীতে মঞ্চ মাতাবেন গুরু জেমস

প্রধানমন্ত্রীর কাছে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর আবেদন


নিজের অভিনীত ‘রুহি’ সিনেমার স্ক্রিনিংয়ে নিজের অ্যাসিস্টেন্টের গোটা পরিবারকে নিমন্ত্রণ জানিয়েছিলেন জাহ্নবী । স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহ্নবীর সহকারী আজিম। আন্তরিকভাবে সকলকে আহ্বান জানান নায়িকা। তার ব্যবহার দেখে নেটিজেনরা সকলেই বলছেন, শ্রীদেবী জি জাহ্নবীকে খুব ভালো শিক্ষা দিয়ে মানুষ করেছেন। সূত্র- নিউজ ১৮

news24bd.tv আহমেদ