হযরত খানজাহান আলী (রহ) মাজার জিয়ারত করলেন এমপি শেখ তন্ময়

সংগৃহীত ছবি

হযরত খানজাহান আলী (রহ) মাজার জিয়ারত করলেন এমপি শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় হযরত খানজাহান আলী (রহ:) মাজার জিয়ারত করেছেন। রোববার দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে মাজার জিয়ারত করেন তিনি।  

করোনাকালে এমপি শেখ তন্ময় দীর্ঘদিন পর তার নির্বাচনী এলাকায় এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীসহ বিপুল সংখক মানুষ খানজাহান আলী (রহ:) মাজার প্রঙ্গনে ভীড় করেন।

হযরত খানজাহান আলী (রহ:) মাজার জিয়ারত কালে এমপি শেখ তন্ময়ের সঙ্গে ছিলেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদবীর মুক্তিযোদ্ধা ভুইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যাড. মো. শাহ-ই আলম বাচ্চু, ফরিদ উদ্দিন আহমেদ, যুগ্ন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, মনোয়ার হোসেন টগর, বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক ও বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নির্বাচনের ৩ দিন পর পরাজিত মেম্বার প্রার্থীর লাশ উদ্ধার

মাজার জিয়ারত শেষে সকলকে নিয়ে দেশ জাতির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করেন এমপি শেখ তন্ময়। এ সময়ে তিনি ১৫ আগস্টের সকল শহীদদের রুহের মাগফেরাত, প্রধানমন্ত্রীর  শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশের সার্বিক কল্যান কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন খানজাহান আলী মাজারের প্রধান খাদেম ফকির শের আলী।  

এর আগে মাজারগেটে এমপি শেখ তন্ময়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রশাসনের উর্দ্ধোতন কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা।

পরে বাগেরহাট প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাবৃন্দ ফুলের শুভেচ্ছা জানান এমপি শেখ তন্ময়কে।

এ সময়, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সহসভাপতি যুগ্ন সাধারণ সম্পাদক আজমল হোসেন, কোষাধক্য মাসুদুল হক, নির্বাহী সদস্য শেখ আহসানুল করিম, মো. দেলোয়ার হোসেন, ইয়ামিন আলী, এসএস শোহান, রাকিবুল ইসলাম রাজ, সোহেল রানা বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।  

এ সময়, সংসদ সদস্য শেখ তন্ময় গণমাধ্যমকর্মীদের নানা বিষয়ে খোঁজখবর নেন এবং গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।

news24bd.tv/ কামরুল