ভোট দিয়ে যা বললেন তৈমূর খন্দকারের মেয়ে মারিয়াম

ব্যারিস্টার মারিয়াম খন্দকার

ভোট দিয়ে যা বললেন তৈমূর খন্দকারের মেয়ে মারিয়াম

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে (নাসিক) নির্বাচনে ভোট দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের মেয়ে ব্যারিস্টার মারিয়াম খন্দকার। ভোটপ্রদান শেষে সবাইকে হাতি মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

আজ রোববার (১৬ জানুয়ারি)  সকালে নারায়ণগঞ্জ নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের মাসদাইরে ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন তিনি। এসময় সবাইকে অনুরোধ জানান।

আপনি আপনার ভোট দিয়েছেন কিনা এমন প্রশ্নের উত্তরে ব্যারিস্টার মারিয়াম বলেন, আজকে সকালে আমি আমার ভোট দিয়েছি, সবাইকে অনুরোধ করছি হাতি মার্কায় ভোট দিবেন প্লিজ। কোনো সহিংসতা নেই।  

ভোটের পরিবেশ নিয়ে মারিয়াম বলেন, সকালে ভোট দিয়েছি। ভোটের বাইরের পরিবেশটা খুব সুন্দর।

কিন্তু ভেতরে একটা সমস্যা হচ্ছে যে অনেকে ক্রমিক নম্বর দিয়ে আইডি নম্বর খুঁজে পাচ্ছে না। সেখানে যে নম্বর দিচ্ছে সেখানে আইডি নম্বরের সঙ্গে ক্রমিক নম্বরের মিল নেই। কিন্তু বাইরে এসে পরে সার্চ করে দেখছি সেটা ঠিক আছে। এখন ভেতরে এই সহযোগিতাটা আমরা পাচ্ছি না। বাকিটা ভেতরে আর কোনো সমস্যা নেই।

এর আগে, ভোট সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটে জয়ী হবেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। সকাল সাড়ে ৮টায় মাজদাইর ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দিয়ে এসব কথা বলেন তিনি।

আরও পড়ুন


বাংলাদেশ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল: প্রধানমন্ত্রী

news24bd.tv এসএম