দুই মাসের সন্তানকে বিক্রি করলো বাবা!
দুই মাসের সন্তানকে বিক্রি করলো বাবা!

সংগৃহীত ছবি

দুই মাসের সন্তানকে বিক্রি করলো বাবা!

অনলাইন ডেস্ক

এই জগৎতে মা-বাবার ছেয়ে সন্তানের আপন আর কেও হয় না। কিন্তু যুগের পরিবর্তনে সেই বিশ্বাসেও কিছুটা চিড় ধরতে শুরু করেছে, নাহলে কি আর আপন বাবা তার দুই মাসের কন্যা সন্তানকে বিক্রি করে দিতে পারে! জি, শুনতে অবিশ্বাস মনে হলেও এটাই সত্যি। বাবা বিক্রি করলেন তার সন্তানকে!

বাবা আব্দুল সালাম জুয়া খেলে দুই হাতে উড়িয়েছেন অনেক টাকা। আবার সেই জুয়াতেই হারিয়েছেন অনেক টাকা।

আর তাতেই কাঁধে চাপে দেনার বোঝা। সেইর্ ঋনের বোঝা থেকে বাঁচতে নিজের দুই মাস বয়সী সন্তানকে ৮০ হাজার রুপিতে বিক্রি করে দেয় সে। এ ঘটনায় ৩৮ বছর বয়সী ওই বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।  

ভারতের তামিলনাড়ুর ত্রিচি শহরে এ ঘটনা ঘটেছে। খবর নিউজ১৮।

এ ঘটনায় জুয়া পরিচালনার একজন এজেন্টসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ বলছে, ওরাইউরের পূর্ব পান্দামঙ্গলামের আব্দুল সালাম ও তার স্ত্রী কাইরুন্নেসার চার সন্তান রয়েছে। সালামের চাকরি ছিল না। এরপর মদ ও জুয়ায় টাকা হারান তিনি। এর মধ্যে দুই মাস আগে এক ছেলের জন্ম দেন কায়রুন্নেসা।

সম্প্রতি ওরাইউর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন কায়রুন্নেসা। তিনি তার স্বামীসহ তিনজনের বিরুদ্ধে তার ছেলেকে বিক্রির অভিযোগ তোলেন। অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে পুলিশ এবং এরপর তদন্তে নামে। আব্দুল সালাম একই এলাকার আরোকিয়া রাজের কাছ থেকে ৫০ হাজার রুপি ধার নেন।

কিন্তু  সেই অর্থ পরিশোধ করতে পারেনি সালাম। তখন আরোকিয়ারাজ তাকে আরও কিছু টাকা দেয়ার বিনিময়ে সন্তান বিক্রির প্রস্তাব দেয়। আব্দুল সালাম স্ত্রীকে সন্তান বিক্রির প্রস্তাব দিলে সে প্রত্যাখ্যান করে। কিন্তু সালাম জোর করে তার ছেলেকে আরোকিয়া রাজের আত্মীয় সান্তনা কুমারের কাছে তুলে দেন। উপায় না দেখে সন্তানের মা সন্তানকে নিজের কাছে পেতে পুলিশের কাছে ধরণা দিচ্ছেন।
news24bd.tv/আলী  

;