চুরির অপবাদ, গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা!

প্রতীকী ছবি

চুরির অপবাদ, গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা!

অনলাইন ডেস্ক

চুরির অপবাদ দেওয়ায় মণিমালা (১৩) নামে এক কিশোরীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। রোববার বিকালে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পিংনা ইউনিয়নে মেইয়া গ্রামে এ ঘটনা ঘটে।  

ওই কিশোরী টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার পাকুড়িয়া গ্রামের ময়নাল মিয়ার মেয়ে। ছোট কাল থেকে পিংনা ইউনিয়নে মেইয়া গ্রামে নানা আব্দুস সামাদের বাড়িতে থাকতো সে।

পুলিশ ও কিশোরীর পরিবার জানায়, নানা আব্দুস সামাদের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় তিন মাস আগে মণিমালা পার্শ্ববর্তী বাদাই গ্রামের চাকুরীজিবি দম্পতি মিনহাজ মিয়া ও রত্না বেগমের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজে যোগ দেয়। তবে কাজে একটু ভুল হলেই প্রায়ই তার উপর শারীরিক নির্যাতন চলত বলে অভিযোগ রয়েছে।  

তিনদিন আগে গৃহকর্মী মণিমালাকে টাকা চুরির অপবাদ দিয়ে তাকে শারীরিক নির্যাতন করে মিনহাজ মিয়ার পরিবারের সদস্যরা।  

নির্যাতন সইতে না পেরে এক পর্যায়ে মণিমালা পালিয়ে তার নানার বাড়িতে চলে যায়।

পরে গৃহকর্তা মিনহাজ ও রত্না তাকে নানা ভয়ভীতি দেখায় এবং টাকা ফেরত দিয়ে কাজে যোগ দিতে বলেন। এ ঘটনায় মণিমালা মানসিকভাবে ভেঙে পড়ে। পরে টাকা চুরির অপবাদ সইতে না পেয়ে রোববার বিকালে নানার বসতঘরের সিলিংয়ের সাথে গলায় উড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় তদন্ত চালাচ্ছে পুলিশ। তবে কেউ কে আটক করেনি তারা।

সরিষাবাড়ী থানার ওসি মীর রকিবুল হক জানান, খবর পেয়ে রাতেই ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে কিশোরীর লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/ কামরুল