ফিরে দেখা ২০২৩: বছরজুড়ে তারকাদের যত ঘটনা 

প্রেম-বিয়ে-ভাঙন নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন শোবিজে তারকারা। অনেক তারকা জুটি দীর্ঘদিন ধরে এক ছাদের নিচে বসবাস করছেন। আবার অনেকেই বেছে নিয়েছেন বিচ্ছেদের পথ। ২০২৩ সালের ঢাকাই শোবিজে শরিফুল রাজ-পরীমনি, এসআই টুটুল-তানিয়া ও মাইনুল আহসান নোবেল ছাড়া আর কারও বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসেনি। এছাড়া তারকাদের আলোচিত আরও কিছু ঘটনা।

শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

শাকিব খান সারা বছরই থাকেন খবরের কেন্দ্রবিন্দুতে। চলতি বছরের ১৫ মার্চ হঠাৎ করেই তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্ল্যাহ। শাকিব খানের বিরুদ্ধে সিনেমাটির একজন নারী সহ-প্রযোজককে ধর্ষণের অভিযোগ আনেন তিনি। এ অভিযোগপত্র জমা দেন চলচ্চিত্রের সংগঠনগুলোতে। পরে বিষয়টি আদালতে গড়ায়। এখনো মামলা চলমান।

শরিফুল রাজ-পরীমনির বিচ্ছেদ

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরীমনি-রাজ। এর প্রায় তিন মাস পর ২০২২ সালের ১০ জানুয়ারি বিয়ের কথা প্রকাশ্যে আনেন তারা। এর কিছুদিন পর ২১ জানুয়ারি রাতে হলুদসন্ধ্যা এবং পরদিন ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এই জুটির। তারপর ২০২২ সালের ১০ আগস্ট পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য আসে তাদের সংসারে। এর একবছর পরই বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি। গত ১৮ সেপ্টেম্বর অভিনেতা রাজকে ডিভোর্স লেটার পাঠান নায়িকা। তখন ডিভোর্সের কারণ হিসেবে মনের অমিল, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেয়া ও মানসিক অশান্তির কথা জানিয়েছিলেন পরীমনি। এরপর থেকে আলাদাই আছেন এই জুটি।

এসআই টুটুল-অভিনেত্রী তানিয়া আহমেদ এর বিচ্ছেদ

১৯৯৯ সালের ১৯ জুলাই বিয়ে করেছিলেন এসআই টুটুল ও তানিয়া। দীর্ঘদিনের সেই সংসার হঠাৎ করেই বিচ্ছেদে রূপ নেয়। দীর্ঘ ২৩ বছরের দাম্পত্য জীবনে শেষ ৫ বছর আলাদা থেকেছেন তারা। এরপর চলতি বছরের জুলাইয়ে দ্বিতীয় সপ্তাহে একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, গত ৪ জুলাই দ্বিতীয় বিয়ে করেছেন এসআই টুটুল। মেয়ের নাম শারমিন সিরাজ সোনিয়া। তিনি যুক্তরাষ্ট্রপ্রবাসী। সম্প্রতি টুটুলকে দায়ী করে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুলেছিলেন অভনেত্রী তানিয়া।

অপু বিশ্বাস-বুবলীর ভার্চুয়াল দ্বন্দ্ব

শাকিব খানকে কেন্দ্র করে অপু বিশ্বাস-বুবলী দ্বন্দ্বে জড়ান। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তারা একে অপরকে ইঙ্গিত করে পোস্ট বা মন্তব্য করেন। বছরের বিভিন্ন সময় তারা একে অপরকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন, সমালোচনা করেছেন। এসব নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও সমালোচনার ঝড় কম ওঠেনি।

বুবলী-তাপস-মুন্নী ইস্যু পরে গড়ায় অপুর ঘাড়ে

সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে নায়িকা শবনম ইয়াসমিন বুবলীর গোপন প্রেমের খবরে সরগরম ছিল অন্তর্জাল। তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, তাপস-বুবলীর গোপন প্রেমের কথা। বুবলীর কারণে তার সংসারে অশান্তি। এমন স্ট্যাটাস দেয়ার ১৪ মিনিট পর সেটি সরিয়ে নিয়ে পরের দিন মুন্নী আইডি হ্যাক হয়েছে দাবি করে আরেকটি স্ট্যাটাস দেন। এরপর বিষয়টি যখন সবাই ভুলতে বসে তখন অপু বিশ্বাসের সঙ্গে মুন্নীর একটি অডিও রেকর্ড অন্তর্জালে তুমুলভাবে ছড়িয়ে যায়। এ নিয়ে কম জলঘোলা হয়নি। বিষয়টি আবার ভুলতে শুরু করে সবাই। সম্প্রতি বিষয়টি নিয়ে কথা বলেন তাপস-মুন্নী। ফের চর্চায় ঘটনাটি। সেখানে অপুকে দুষলেন মুন্নী। অপু ভিডিও বার্তায় এর জবাব দেন। সর্বশেষ ডিবি অফিসে গিয়ে তাপস-অপুর মীমাংসা হয়।  

আরও পড়ুন: শবনম ফারিয়ার স্ট্যাটাসে নেটদুনিয়ায় উত্তাল

গায়ক মাঈনুল আহসান নোবেল ও সালসাবিল এর বিচ্ছেদ

২০১৯ সালের ১৫ নভেম্বর ভালোবেসে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল ও সালসাবিল। কিন্তু মাদকাসক্ত ও নির্যাতনের অভিযোগ এনে চলতি বছরের মে মাসের প্রথম সপ্তাহে গায়ককে তালাক দেন সালসাবিল।

সুনেরাহ-রাজ-তিশার ভিডিও ও ছবি ফাঁস

চলতি বছর হঠাৎ করে শরিফুল রাজ, তানজিন তিশা ও সুনেরাহ বিনতে কামালের একটি ভিডিও ভাইরাল হয়। এরপর থেকে শুরু হয় নানান সমালোচনা। এ নিয়ে তিন তারকার মধ্যে দেখা দেয় দূরত্ব। তিনজন তিনরকম মন্তব্য করেন। তিন বন্ধুর মধ্যকার ব্যক্তিগত ভিডিও কীভাবে প্রকাশ্যে এলো তা নিয়ে রাজের ওপর ক্ষিপ্ত হন তানজিন তিশা। ভিডিওতে অসংলগ্ন কথা বলতে দেখা যায় সুনেরাহ ও তিশাকে। যা নিয়ে তৈরি হয় ব্যাপক সমালোচনা।

তানজিন তিশার লাগামহীন মন্তব্য

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। বিভিন্ন সময়ে তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। সর্বশেষ চলতি বছর ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন রটে। এ নিয়ে চলে নানা আলোচনা-সমালোচনা। কিন্তু সব আলোচনাকে উড়িয়ে দিয়ে টপকে যান তিনি অন্য বিষয়ে। সাংবাদিককে ‘উড়িয়ে দেবেন’-তিশার এমন মন্তব্য পাওয়ার পর ঢাকার বিনোদন সাংবাদিকরা একত্রিত হয়ে মানববন্ধন করেন। সবশেষে তানজিন তিশা দুঃখ প্রকাশ করে বিবৃতি দেয়ার পর ঘটনার সমাপ্তি ঘটে।

news24bd.tv/কেআই