ভালোবাসা দিবসে পরীমনির ‘বুকিং’ আসছে

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নায়িকা। সম্প্রতি দেখা গেছে, কয়েকটি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। পরীমনির ভক্তদের জন্য আরও সুখবর হলো আসন্ন ভালোবাসা দিবসের বিশেষ আকর্ষণ ‘বুকিং’ নিয়ে হাজির হচ্ছেন নায়িকা।

ওয়েব ছবি ‘বুকিং’ এ প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন এবিএম সুমন ও পরীমনি। তাদের নিয়ে রোমান্টিক গল্প বানিয়েছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

দুজনকে নিয়ে ইতোমধ্যে প্রকাশ হয়েছে একটা দৃষ্টিনন্দন রোমান্টিক পোস্টার। যেটার মাধ্যমে যেন দর্শকদের বুকিং দিয়ে রাখলেন ১৪ ফেব্রুয়ারি ছবিটি দেখার জন্য।

গণমাধ্যমকে নির্মাতা আরিয়ান জানান, ‘বুকিং’ ছোট্ট মিষ্টি একটা প্রেমের গল্প। যেখানে তিনি পরীমনি ও এ বি এম সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছেন। সুন্দর একটা গান আছে। আরিয়ানের ভাষায়, ‘সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প। ’

এর আগে পরীমনি বলেছেন, ‘বুকিং–এর গল্প খুব সুন্দর। নানা চমক রয়েছে। তা ছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার এ বি এম সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে। ’

আরও পড়ুন: এবার সংরক্ষিত নারী আসনে ফরম কিনলেন যেসব তারকা

গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের এ ছবিটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। সেটি নিয়েও রয়েছে পরীমনির ব্যস্ততা।

news24bd.tv/TR