ট্রাক-অটোরিকশা-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫

টাঙ্গাইলের মির্জাপুরে মাটিভর্তি ড্রাম ট্রাক- সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

সোমবার (০৯ মার্চ) বেলা ১১দিকে উপজেলার গোড়াই-সখীপুর সড়কের বেলতৈল বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেনু আক্তার (২৫)। তারা প্রত্যেকেই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন। আহতদের মধ্যে দুইজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ জানায়, সকালে সখীপুর থেকে হাঁটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি একটি ড্রাম ট্রাক সামনে থাকা সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সিএনজি অটোরিকশাকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।  

এতে প্রাইভেটকারটিও দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় অটোরিকশার যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলেই মারা যান। অপরযাত্রী সোনামকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফিজ উদ্দিন ও তার মেয়ে মারা যান।  

আহত প্রাইভেটকার চালক রাব্বি জানান, ট্রাকের চালক সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সিএনজিকে চাপা দেয় এবং  প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ বাধে।  

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, ড্রাম ট্রাক আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল