‘আমি চিরকালের জন্য যাচ্ছি’ স্ট্যাটাস দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আলম তুষার । তুষার রংপুর নগরীর ৯ নম্বর ওয়ার্ডের সাহেবগঞ্জ  এলাকার ব্যবসায়ী মহসিন আলীর ছেলে। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অষ্টম ব্যাচের অর্থনীতি বিভাগে পড়াশুনা করতেন।

জানা গেছে, আত্মহত্যার আগে তুষার তার ফেসবুক আইডিতে ‘I QUIT for ever’ লিখে স্ট্যাটাস দেন। আজ বেলা ১১টার দিকে তার চাচাতো ভাই সাব্বির আলম তাকে ডাকতে এসে রুমের দরজা বন্ধ দেখেন। পরে ডাকাডাকি করেও কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে তুষারকে ঝুলন্ত অবস্থায় দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে রংপুর নগরীর ৯ নম্বর ওয়ার্ডের সাহেবগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, কয়েকদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে বাবার সঙ্গে মনোমালিন্য চলছিল তুষারের। বৃহস্পতিবার ভোরের দিকে নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তুষার। তুষার ওই এলাকার ব্যবসায়ী মহসিন আলীর ছেলে। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অষ্টম ব্যাচের অর্থনীতি বিভাগে পড়াশুনা করতেন।

আরও পড়ুন:

ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি

 

হারাগাছ থানার ওসি শওকত আলী সরকার বলেন,তুষার মোবাইলে জুয়া খেলতেন। এটা নিয়েই তার সাথে পরিবারের মনোমালিন্য সৃষ্টি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে তুষার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  

news24bd.tv/আলী