সুনামগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের বাধা

তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে সুনামগঞ্জ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০২ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসটেন্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের মূল সড়ক প্রদক্ষিণ করতে চাইলে কালীবাড়ি পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে বিএনপির নেতাকর্মীরা রাস্তা অবরোধ করে সেখানেই প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা.শাখাওয়াত হাসান জীবন।  

তিনি বলেন, তথ্যমন্ত্রী বলে বেড়াচ্ছেন বাংলাদেশের মানুষের নাকি আয় ক্ষমতা এত পরিমাণ বেড়ে গেছে যে দ্রব্য মূল্যের আয় বাড়লে বাংলাদেশের মানুষের কষ্ট হবে না। কথাটা কিন্তু একদম টিক না। দেশের সাধারণ মানুষ যখন চাল, ডাল, তৈল কিনতে পারেনা তখন দেশের পরিকল্পনা মন্ত্রী বলেন কুচুরিপনা খাওয়ার জন্য। কিছুদিন পর বলবেন ঘাস খাওয়ার জন্য। একজন পরিকল্পনা মন্ত্রী হয়ে যদি দেশের মানুষকে কুচুরিপনা, ঘাস, পাতা খাওয়ার জন্য বলেন ; তাহলে গরু ছাগলে খাবে কি। এই হল বাংলাদেশের বর্তমান অবস্থা। তাই আওয়ামীলীগ সরকারকে বলে দিতে চাই অতিলম্বে আপনাদের ক্ষমতা ছাড়তে হবে।

এছাড়া প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন,সাধারণ সম্পাদক অ্যাড.নুরুল,কেন্দ্রীয় বিএনপির সদস্য মিজানুর রহমান চৌধুরী,জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড.মল্লিক সোহেল, অ্যাড.শেরনুর আলী,সাবেক উপজেলার চেয়ারম্যান মো.আনিসুল হক,মো.কামরুজ্জামান কামরুল,কেন্দ্রীয় ছাত্রদলের সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক  মো.রায়হান উদ্দিন প্রমুখ।

news24bd.tv/আলী