মায়ের জন্য ডাক্তার ডাকতে গিয়ে হামলার শিকার ছাত্রলীগ নেতা
মায়ের জন্য ডাক্তার ডাকতে গিয়ে হামলার শিকার ছাত্রলীগ নেতা

আহত রাইহান হুসাইন ইকরামুল

মায়ের জন্য ডাক্তার ডাকতে গিয়ে হামলার শিকার ছাত্রলীগ নেতা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার পাটকেলঘাটায় অসুস্থ মায়ের চিকিৎসার জন্য ডাক্তার ডাকতে গিয়ে হামলার শিকার হয়েছেন সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রাইহান হুসাইন ইকরামুল। বুধবার রাত ৮ টার দিকে পাটকেলঘাটা থানার যুগীপুকুরিয়া গ্রামের সখিনা মোড়ে এ ঘটনা ঘটে।  

তার মাথায় হাতে ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। বর্তমানে তিনি সাতক্ষীরারা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।  

এ ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে তার চাচাতো ভাই কামরুলকেও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহত কামরুলের দুই পায়ে ৮টি সেলাই দিতে হয়েছে বলে জানিয়েছে স্বজনরা। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও ভুক্তভোগীর ভাই পলাশ জানান, তার মা বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে স্ট্রোক করেন। খবর পেয়ে ডাক্তার ডাকতে পাশ্ববর্তী ছকিনা মোড়ে যান ইকরামুল। এ সময় তার উপর অতর্কিত হামলা চালায় ওই এলাকার কালু সরদারের ছেলে আব্দুল্লাহ সরদার, বিএনপি নেতা আমান, ওলিয়ার সরদার ও ছাত্তার সরদারের ছেলে আলিম সরদার।

জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইকরামুলের চাচাত ভাই নাজিম উদ্দিন ইউপি সদস্য নির্বচিত হন। এর পর থেকেই পরাজিত প্রার্থী আব্দুল্লাহ সরদারের সাথে বিরোধ চলে আসছিল।

এলাকাবাসীর অভিযোগ, এর জের ধরে পরাজিত প্রার্থী আব্দুলাহ সরদার তার লোকজন নিয়ে এ হামলা চালিয়েছে। এ ঘটনায় পাটকেরগাটা থানায় মামলার প্রস্তুতি চলছে।

news24bd.tv/আজিজ