সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় তিন সাংবাদিক আহত

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় তিন সাংবাদিক আহত

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকের ধাক্কায় তিন সাংবাদিক গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। রোববার বিকেলে হাটিকুমরুল-পাবনা মহাসড়কে উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানাধীন চড়িয়া শিকার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সাংবাদিকরা হলো- বেসরকারি টেলিভিশন আরটিভির সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজু, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি এইচ এম আলমগীর কবির ও দৈনিক আজকের জনবানী পত্রিকার সহকারী সম্পাদক এবং সলঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. দুলাল উদ্দিন আহমেদ।

আহত দুলাল উদ্দিন আহমেদ জানান, সংবাদ সংগ্রহের জন্য মোটরসাইকেলযোগে তারা তিন সাংবাদিক উল্লাপাড়া যাচ্ছিলেন।

পথিমধ্যে চড়িয়া শিকার এলাকায় পৌঁছালে চালকের অনুপস্থিতিতে হেলপার ট্রাক ঘোরানোর সময় আগে পিছে না তাকিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা তিনজন মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে হাটিকুমরুল গোল চত্বরের একটি বেসরকারি হাসপাতাল পরে সিরাজগঞ্জ শহরের প্রাইম হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে ইউসুফ দেওয়ান রাজুর অবস্থা গুরুতর।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। তবে পুলিশ পৌঁছানোর আগেই চালক ও হেলপার পালিয়ে গেছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক