এসএসসি পরীক্ষার্থীকে মারধরের ঘটনায় পাল্টাপাল্টি হামলা, আহত ৪
এসএসসি পরীক্ষার্থীকে মারধরের ঘটনায় পাল্টাপাল্টি হামলা, আহত ৪

সংগৃহীত ছবি

এসএসসি পরীক্ষার্থীকে মারধরের ঘটনায় পাল্টাপাল্টি হামলা, আহত ৪

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের ঘটনায় পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের চারজন আহত হয়েছেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত এ পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন যদুবয়রা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সোহেল রানা (২৮), ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন (৩২), ৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ (২৩) ও চর এতমামপুর গ্রামের মো. বাবলু শেখ (৪০)।

তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

যদুবয়রা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন অভিযোগ করেন, কিছুদিন আগে গড়াই মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে যদুবয়রা ইউপির বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের প্যানেল হেরে যায়। এতে মিজান তার উপর ক্ষুব্ধ হন এবং দেখে নেওয়ার হুমকি দেন।

শনিবার পান্টি বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা শেষে তার ছেলে এসএসসি পরীক্ষার্থী মেয়েকে নিয়ে ফিরছিলেন। সে সময় তাদের সঙ্গে ছিলেন ছাত্রলীগ নেতা রনি আহমেদ। মিজানের লোকজন পূর্বাশা বাজার এলাকায় তাদের আটকে মারধর করে। এতে রনি আহমেদ ও বাবলু শেখ আহত হয়।

হামলায় আহত বিল্লাল হোসেন বলেন, কোথায় কার সঙ্গে কথা কাটাকাটি হয়েছে তা জানিনা। আলতাফ হোসেনের লোকজন জয় বাংলা বাজারে এসে বিকেল তিনটার দিকে আমাদের ওপর হামলা করে। হামলায় আমি ও সোহেল রানা আহত হই।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার হামলায় চারজন আহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো পক্ষ এখনো অভিযোগ দেয়নি।

news24bd.tv/হারুন