আমিরাতকে হোয়াইটওয়াশের লক্ষ্যে রাতে মাঠে নামছে বাংলাদেশ
আমিরাতকে হোয়াইটওয়াশের লক্ষ্যে রাতে মাঠে নামছে বাংলাদেশ

আমিরাতকে হোয়াইটওয়াশের লক্ষ্যে রাতে মাঠে নামছে বাংলাদেশ

সিরিজের  দ্বিতীয় ও শেষ  টি-টোয়েন্টিতে আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সংযুক্ত  আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ কিকেট দল। জয়ের ধারা অব্যাহত রেখে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে খলবে বাংলাদেশ। ম্যাচটি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।  

দুর্বল আমিরাতের বিপক্ষে রোববার প্রথম ম্যাচে বলতে গেলে বেগ পেয়েই জিততে হয়েছে বাংলাদেশকে।

দলের পারফরমেন্স মোটেই আশানুরুপ ছিল না। তাই দ্বিতীয় ম্যাচে পারফরমেন্সের উন্নতি ঘটানোর লক্ষ্য টাইগারদের। প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৫৮ রান তোলে বাংলাদেশ। বাজে শুরুর পরও লড়াকু পুঁজি পান টাইগাররা।
আরব আমিরাত ইনিংসের শেষ পর্যন্ত আফজাল খান ক্রিজে থাকায়, কপালে চিন্তার ভাঁজ ছিল বাংলাদেশের। শেষ পর্যন্ত ঘাম ঝরিয়ে জিততে হয়েছে াবাংলাদেশকে।

১৭ ওভার শেষে আমিরাতের স্কোর ছিল ৮ উইকেটে ১২৪ রান। তাতে সহজ জয় দেখছিল বাংলাদেশ। কিন্তু অষ্টম উইকেটে জুনায়েদ সিদ্দিকীকে নিয়ে ম্যাচের মোড় ঘুড়িয়ে দেন সাত নম্বরে নামা আয়ান। জুটিতে ২৪ তুলে বাংলাদেশকে চিন্তায় ফেলে দেন তারা।

শেষ ওভারে ১১ রান দরকার পড়ে আরব আমিরাতের। কিন্তু শেষ ওভারের তৃতীয় ও চতুর্থ বলে আয়ান-জুনায়েদকে বিদায় দিয়ে স্বস্তির জয় পায় বাংলাদেশ। তবে আরব আমিরাতের জন্য  এই হার, জয়ের সমান। ইনিংসের ২ বল বাকি থাকতে ১৫১ রানে গুটিয়ে যায় আরব আমিরাত।

সংযুক্ত আরব আমিরাত সফরে বাংলাদেশ দল : নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

news24bd.tv/ইস্রাফিল