আগামী নির্বাচনে ৩০০ আসনে অংশ নেবে খেলাফত আন্দোলন
আগামী নির্বাচনে ৩০০ আসনে অংশ নেবে খেলাফত আন্দোলন

সংগৃহীত ছবি

আগামী নির্বাচনে ৩০০ আসনে অংশ নেবে খেলাফত আন্দোলন

অনলাইন ডেস্ক

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভাবেই ৩০০ আসনে অংশ নিবে বাংলাদেশ খেলাফত আন্দোলন। আজ শনিবার বাংলাদেশ খেলাফত আন্দোলনের মজলিসে উমূমী সম্মেলনে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দলটির আমীর আল্লামা আতাউল্লা হাফেজ্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে সারা দেশের জেলা আমীর, সাধারণ সম্পাদকসহ আগামী নির্বাচনে বাংলাদেশ খেলাফত আন্দোলনের পক্ষ থেকে বটগাছ প্রতীকে প্রার্থী হতে ইচ্ছুক এমন ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে আমীর আল্লামা আতাউল্লা হাফেজ্জী বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যাবধি সকল নির্বাচনেই খেলাফত আন্দোলন অংশগ্রহণ করে আসছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনেও খেলাফত আন্দোলন অংশগ্রহণ করবে।

আজ শনিবার সকাল  ৯টা থেকে ১২টা পর্যন্ত কামরাঙ্গীচর জামিয়া নুরিয়া মাদ্রাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিসে উমুমীর (সাধারণ পরিষদ) সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী আরও বলেন, দলটির প্রতিষ্ঠাতা হাফেজ্জী হুজুর যে উদ্দেশ্য নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন আমরাও সবাই একই উদ্দেশ্য নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করবো। আপনারা সবাই সবাই নিজ নিজ এলাকায় নির্বাচন করার প্রস্তুতি নেবেন।

 

দলটির সাংগঠনিক সম্পাদক সুলতান মহিউদ্দিন বলেন, সংগঠনকে শক্তিশালী করতে এখন থেকেই থানা, ইউনিয়নে সাংগঠনিক কমিটি গঠন করা হবে। ওলামা ও সুধী সম্মেলনের মাধ্যমে নিজ নিজ নির্বাচনী এলাকায় খেলাফত আন্দোলনের প্রার্থীদের প্রচারণা চালাতে আহ্বান জানান।  

অনুষ্ঠানে মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি বলেন, আমরা নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেওয়ার চেষ্টা করবো এবং যে সকল আসন ফাঁকা আছে সেগুলোও পূরণ করার চেষ্টা করবো।